বশেমুরবিপ্রবিতে সাইকোলজি ইন এভরিডে লাইফ শীর্ষক দুই দিনব্যাপী কর্মশালার উদ্বোধন

Slider খুলনা শিক্ষা সামাজিক যোগাযোগ সঙ্গী

 

 

Gopalgonj Photo-5

 

 

 

 
এম আরমান খান জয়,গোপালগঞ্জ : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জে শুক্রবার সকাল ৯টায় ক্যাম্পাসের গ্যারেজে সাইকোলজি ইন এভরিডে লাইফ শীর্ষক দুই দিন ব্যাপী কর্মশালা শুরু হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন প্রধান অতিথি থেকে উক্ত কর্মশালা উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ কামাল উদ্দিন।
কর্মশালার শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন। তিনি তাঁর বক্তব্যে এ ধরণের কর্মশালা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ।
কর্মশালার প্রথম দিনে বক্তব্য উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক ইসরাত জাহান শাহনাজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কিশোর রায়, প্রভাষক জান্নাতুল ফেরদৌস, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রাইসা, বিথী, তিথি, রিজভি, প্রিতিজা প্রমুখ।
বক্তারা মানুষের মানষিক সমস্যা এবং সমাধানের বিভিন্ন দিক নিয়ে বিশ্লেষণধর্মী আলোচনা করেন।
কর্মশালার দ্বিতীয় দিনে বক্তব্য রাখবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ কামাল উদ্দিন এবং বিকেএসপি’র উপ-পরিচালক নুসরাত শারমীন। সাইকোলজি ইন এভরিডে লাইফ শীর্ষক দুই দিনব্যাপী কর্মশালায় অত্র বিশ্বদ্যিালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা আলোচনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *