গোপালগঞ্জের কাশিয়ানীতে চাঁদা না পেয়ে কলেজ ছাত্র কে ছাত্রাবাসে আটকে রেখে মারধর

Slider খুলনা সামাজিক যোগাযোগ সঙ্গী

 

 

Gopalgonj Photo-2

 

 

 

 
এম আরমান খান জয়,গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে চাঁদা চেয়ে না পেয়ে কলেজ ছাত্রকে ছাত্রাবাসে আটকে রেখে মারধর করেছে বখাটেরা। বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার রামদিয়া সরকারী এস কে বিশ্ববিদ্যালয় কলেজে এ ঘটনা ঘটে।
আহত কলেজ ছাত্র নাজিম লষ্কর অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রামিম মোল্লার নেতৃত্বে আরিফুল ইসলাম রাহাত, শিমুল শেখ, দাউদ শেখ ও বাবুসহ ৭/৮ জন যুবক কক্ষে প্রবেশ করে চাঁদা চায়। চাঁদা দিতে না চাইলে তারা আমাকে ওই কক্ষে এক ঘন্টা আটকে রেখে বেল্ট দিয়ে পিটায় এবং উপর্যুপরি কিলঘুরি দেয়। এ সময় আমার কাছে থাকা নগদ ও বিকাশে থাকা মোট ৪ হাজার টাকা নিয়ে যায় তারা। সকালের মধ্যে আরও ৫ হাজার টাকা না দিলে ছাত্রাবাস ছেড়ে চলে যেতে হবে এবং মেরে ফেলবে বলে দেয়া হয়।
রাত সাড়ে ৯ টার দিকে ওই কলেজ ছাত্র প্রাণভয়ে কলেজ ক্যাম্পাসে দায়িত্বরত নৈশ প্রহরীর কাছে গিয়ে আশ্রয় নেয়।
নাম প্রকাশ্যে অনিচ্ছুক কলেজের একাধিক শিক্ষার্থীরা জানায়, দীর্ঘ দিন ধরে এলাকার কিছু উচ্ছৃঙ্খল যুবক রাতের বেলা কলেজ ছাত্রাবাসে এসে নেশা করে। কিন্তু ভয়ে ছাত্ররা কিছু বলতে পারে না।
কলেজের অধ্যক্ষ মো: আবু বক্কর সিদ্দিক বলেন, আমি বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে জানতে পেরেছি। প্রশাসনকে ব্যবস্থা নেয়ার জন্য বলেছি।
কাশিয়ানীর রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: শফিকুল ইসলাম বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি, ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *