বিএনপি ইস্যু তৈরির কারখানা: কাদের

Slider রাজনীতি

61823_obd

 

ঢাকা; আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি হচ্ছে ইস্যু তৈরির কারখানা। এখন চলছে তাদের ভারতবিরোধী ইস্যু। আগেও তারা অনেক ইস্যু তৈরি করেছে। কিন্তু কোনোটাই জনগণকে খাওয়াতে পারেনি। এখন নির্বাচন নিয়ে নতুন ইস্যু তৈরির ষড়যন্ত্র করছে। তবে এটাতেও ব্যর্থ হবে দলটি। ঐতিহাসিক মুজিবনগর দিবসে সোমবার ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপি ও তাদের নেত্রী খালেদা জিয়া চান শেখ হাসিনার হাত দিয়ে তিস্তা চুক্তি না হোক। এজন্য যত রকম ষড়যন্ত্র করা যায় তা তারা করছে। এটা তাদের অন্যতম একটি মতলব।

ওবায়দুল কাদের বলেন, তিস্তা নদীর পানি বণ্টন চুক্তির বিষয়ে বিএনপি অতীতেও বিরোধিতা করেছে। এখনও করছে এবং ভবিষ্যতেও করবে। এ নিয়ে বলার কিছু নেই। আমরা আমাদের কাজ করে যাব। বর্তমান সরকারের অধীনেই ভারতের সঙ্গে তিস্তাসহ অমীমাংসিত সব চুক্তি হবে।

তিনি বলেন, ১৯৭১ সালে মুজিবনগরে সরকার গঠন করে আমরা শপথ নিয়েছিলাম দেশকে শত্রুমুক্ত করব। পাকিস্তানি হানাদার বাহিনীকে মোকাবিলা করে বাঙালি বিজয় ছিনিয়ে এনেছে। বঙ্গবন্ধুকে হত্যা করার পর দীর্ঘ একুশ বছর এদেশে মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলুণ্ঠিত করা হয়েছে। স্বাধীনতাবিরোধী দেশীয় শত্রুরা এখনও নানা ষড়যন্ত্রে লিপ্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *