মোবাইল চুরির ঘটনায় নির্ভানা ইন হোটেলে আক্রমন

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী সিলেট

IMG_20170413_115720

 

 

 

 

 

 

 

সিলেট প্রতিনিধি :: সিলেট নগরীর মির্জাজাঙ্গালস্থ নির্ভানা ইন হোটেলে ইট-পাটকেল নিক্ষেপ ও গালিগালাজ করেছে একদল যুবক। পরে হোটেল কর্তৃপক্ষ ও এলাকাবাসী তাদের ধাওয়া দিয়ে তালতলা এলাকার দিকে নিয়ে গেলে যুবকরা পালিয়ে যায়। বুধবার রাত ১১ টার দিকে এ ঘটনাটি ঘটে।
পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
হোটেল কর্তৃপক্ষ দাবি করেছেন- মঙ্গলবার রাতে মোবাইল চুরি ও নগদ ২৮ হাজার টাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে এ হামলার ঘটনাটি ঘটেছে।
নির্ভানা ইন কর্তৃপক্ষ জানায়- সম্প্রতি হোটেলের জেনারেল ম্যানেজার আরিয়ান মুন্তাসিরের একটি মোবাইল ফোন ও নগদ ২৮ হাজার টাকা হোটেল থেকে চুরি হয়। পাশাপাশি হোটেলেও স্টাফ কোয়ার্টার থেকেও একই সময়ে আরোও ৫টি মোবাইল ফোন চুরি হয়। এ ঘটনার সাথে হোটেলে মাত্র ৮ দিন আগে নিয়োগ পাওয়া গোলাম কিবরিয়া নামের এক কর্মচারী জড়িত বলে হোটেল কর্তৃপক্ষ ও অন্যান্য স্টাফরা দাবি করেছেন। বিষয়টি উল্লেখ করে একটি সাধারণ ডায়েরিও করেন হোটেল কর্তৃপক্ষ।
নির্ভানা ইনের জেনারেল ম্যানেজার আরিয়ান বলেন- গোলাম কিবরিয়াকে তাদের কাছে মোবাইল ও টাকা চুরির বিষয় স্বীকার করেছে। এর প্রেক্ষিতে তারা আইনী প্রক্রিয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন।
এই সাধারণ ডায়েরি করার কারণেই নির্ভানা ইনে গোলাম কিবরিয়া ও তার সহযোগিরা হামলা চালিয়েছে।
ঘটনাস্থলে আসা পুলিশ সদস্যরা জানান- ‘তারা বিষয়টি অবগত হয়েছেন। সাধারণ ডায়েরির সূত্র ধরে দেখবেন হামলাকারীদের সাথে অভিযুক্ত গোলাম কিবরিয়ার কোন যোগসাজশ আছে কি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *