শনিবার, মে ০৪, ২০২৪

কেন আত্মজীবনী লেখেননি? খোলসা করলেন সালমন

Slider বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী

th

 

 

 

 

কর্ণ জোহর থেকে ঋষি কপূর বা আশা পারেখ। বলিউডে এখন আত্মজীবনী লেখার ঢল নেমেছে যেন। শেষ কয়েক মাসেই প্রকাশিত হয়েছে গোটা তিনেক আত্মজীবনী। কিন্তু তিনি উৎসাহিত নন। কেন?

সলমন খান মানেই প্রেম, রোম্যান্স, সাফল্য, সম্পর্ক আর অবশ্যই বিতর্ক। বি-টাউনের একটা বড় অংশের দাবি, সলমনের আত্মজীবনী লেখা হলে তা বাজারে হট কেকের মতোই বিক্রি হবে। কিন্তু আত্মজীবনী লিখতে মোটেই উৎসাহী নন সুলতান। সম্প্রতি প্রকাশিত হয়েছে বর্ষীয়ান অভিনেত্রী আশা পারেখের আত্মজীবনী। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন সলমন খান। খুব স্বাভাবিক ভাবেই সেখানে প্রশ্ন ওঠে, কেন এখনও আত্মজীবনী লেখার কথা ভাবছেন না নায়ক?

আশা পারেখের আত্মজীবনী প্রকাশের অনুষ্ঠানে সলমন খান। ছবি: ইউটিউবের সৌজন্যে

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রহস্য খোলসা করেন স্বয়ং সলমন। বলেন, “আমি কখনও আমার জীবনের কথা তুলে ধরতে চাইনি। আত্মজীবনী লেখার জন্য যথেষ্ট সাহস দরকার। কিন্তু আমার মনে হয় না, জীবনের সমস্ত ঘটনা তুলে ধরার মতো এতটা সাহস আমার আছে। শুধু এখন নয়, পাঁচ বছর পরেও আমি লিখব না।”

কিছুদিন আগেই আত্মজীবনী প্রকাশ করেছেন কর্ণ জোহর। তাঁর আগে রেখার জীবনী ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’ নিয়েও ঝড় উঠেছিল বলি মহলে। অন্য দিকে রিল লাইফেও ‘নীরজা’, ‘দঙ্গল’, ‘মেরি কম’, ‘ভাগ মিলখা ভাগ’, সাফল্যের মুখ দেখেছে জীবনী নির্ভর বেশির ভাগ সিনেমাই।

কিন্তু ভাইজান আত্মজীবনী লিখতে রাজি না হওয়ায় আপাতত সলমনপ্রেমীদের উৎসাহে ঠান্ডা জল পড়ল বলাই যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *