শ্রীপুরে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্নের ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৩

Slider গ্রাম বাংলা

10917893_1586310234843177_2785436532876773338_n

 

 

 

 

 

 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে পল্লী বিদ্যুতের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছে।

আহতরা হলেন- ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতি-২ এর শ্রীপুর আঞ্চলিক কার্যালয়ের লাইনম্যান সহিদুজ্জামান (৩০), সবুজ (৩০) ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের এমএলএসএস কবির হোসেন (২৮)।

সোমবার সন্ধ্যা আটটার দিকে শ্রীপুর উপজেলা পরিষদ চত্ত্বরে এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতি-২ এর শ্রীপুর আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহা ব্যবস্থাপক (এজিএম) মিনাজুর রহমান জানান, উপজেলা ভূমি অফিসের লোকজন প্রায় প্রতি রাতে বিদ্যুতের লাইন থেকে অবৈধ সংযোগ নিয়ে ক্রিকেট খেলে আসছিল। অনেকগুলো লাইট জ্বালিয়ে ক্রিকেট খেলার বিষয়টি গোপনসুত্রে পল্লী বিদ্যুত কর্তৃপক্ষ জানতে পারেন।

অবৈধ সংযোগের বিষয়টি নিশ্চিত হয়ে সোমবার দু’জন লাইনম্যানকে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে পাঠানো হয়। তারা সংযোগটি বিচ্ছিন্ন করতে খুঁটিতে মই লাগায়। এসময় ভূমি অফিসের এমএলএসএস ওই দুই লাইনম্যানকে পেটাতে পেটাতে উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে নিয়ে যায়। খবর পেয়ে পল্লী বিদ্যুতের কর্মকর্তারা ঘটনাস্থলে যায়। সেখানে ভূমি কর্মকর্তা পুলিশ দিয়ে পল্লী বিদ্যুতের লোকজনদের গ্রেপ্তারের ভয় দেখায়। পরে সমঝোতার মাধ্যমে অবৈধ সংযোগটি কেটে দেয়া হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুম রেজা সাংবাদিকদের জানান, এখানে কোনো অবৈধ সংযোগ নেই। উপজেলা নির্বাচন অফিসের মিটার থেকে যে কোনো জাতীয় দিবসে বিদ্যুত সংযোগ নিয়ে অনুষ্ঠান পরিচালনা করা হয়। আজকেই প্রথম ক্রিকেট খেলার জন্য প্রস্তুতি নেয়া হচ্ছিল। এসময় বিদ্যুতের লোকজন এসে কাউকে কিছু না বলেই বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করতে যায়। তাদের কাছে বিদ্যুত বিচ্ছিন্নের কারণ জানতে চাইলে তারা ভূমি অফিসের লোকজনের ওপর চড়াও হয় এবং এমএলএসএস কবির হোসেনকে (৩০) কিল ঘুষি দিয়ে আহত করে এবং নির্বাচন কর্মকর্তা ও ভূমি অফিসের দুটি মিটারের সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। ঘটনাস্থলে বিদ্যুতের কর্মকর্তারা আসার পর পুনরায় সংযোগ দুটি দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *