ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান, গণিত ও আইসিটি উৎসব ২০১৭ অনুষ্ঠিত

Slider রংপুর সামাজিক যোগাযোগ সঙ্গী

received_1873766056195222

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান, গণিত ও আইসিটি উৎসব ২০১৭ উপলক্ষে আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৯ এপ্রিল)  বিকেল ৫ ঘটিকায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিজ্ঞান, গণিত ও আইসিটি উৎসব ২০১৭ উপলক্ষে আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আখতারুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মোস্তফা কবির।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন
ঠাকুরগাঁও জেলা শিক্ষা অফিসার মোঃ শাহীন আকতার, পঞ্চগড় জেলা শিক্ষা অফিসার শঙ্কর কুমার ঘোষ, ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছাঃ হাসিনা বেগমসহ আরও অনেকে।

বক্তারা ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ভুয়সী প্রশংসা করে বলেন, এধরনের আয়োজন শিক্ষার্থীদের বিজ্ঞানমনষ্ক করে তুলবে এবং একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মুকাবিলায় তাদেরকে প্রস্তুত করবে।

এরপর সন্ধ্যা ৬ ঘটিকায় বিজ্ঞান, গণিত ও আইসিটি উৎসব ২০১৭ উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠান শেষে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিজ্ঞান, গণিত ও আইসিটি উৎসব ২০১৭ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *