শনিবার, মে ১৮, ২০২৪

ম্যাডম্যাক্স ঝড়ে জয় দিয়ে শুরু প্রীতির কিংগসদের

Slider খেলা সামাজিক যোগাযোগ সঙ্গী

image

 

 

 

 

আইপিএল খবর :  জিততে গেলে রাইজিং পুণে সুপারজায়ান্টের ১৬৩ রান টপকাতে হবে। এই পরিস্থিতিতে ২০ বলে ৪৪ রানের মারকাটারি ইনিংস খেললেন তিনি। যা সাজানো রইল জোড়া চার ও চার ছক্কায়। যার সুবাদে ইন্দৌর-এ রাইজিং পুনে সুপারজায়ান্ট-এর বিরুদ্ধে ছয় উইকেটে ম্যাচ জিতল কিংগস ইলেভেন প়ঞ্জাব। অধিনায়ক হিসেবে নিজের অভিষেকও স্মরণীয় করে রাখলেন কিংগস ইলেভেন পঞ্জাব অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল।

যা দেখে উচ্ছ্বসিত টিম মালিক প্রীতি জিন্টার টুইট, ‘‘সিংহের গুহায়  জেতার জন্য কিংগস ইলেভেন পঞ্জাবকে শুভেচ্ছা। ২০১৭-য় একটা দুর্দান্ত আইপিএল মরসুম দেখতে মুখিয়ে রইলাম।’’

টসে জিতে রাহানেদের ব্যাট করতে পাঠিয়েছিলেন ম্যাক্সওয়েল। শুরুতেই ময়াঙ্ক অগ্রবাল (০) এবং অজিঙ্ক রাহানে (১৯) ফিরে যাওয়ায় পাওয়ার প্লে-র সুযোগ সে ভাবে নিতে পারেনি পুণে। রান পাননি ধোনিও (৫)। মিডল অর্ডারে বেন স্টোকস এবং মনোজ তিওয়ারি পঞ্জাব বোলারদের যদিও সে ভাবে মাথায় চড়তে না দেওয়ায় পুণের ইনিংস শেষ হয় ১৬৩-৬।

তৃপ্ত: ইনদওরে তাঁর দল প্রথম ম্যাচে জিতল। ফুরফুরে মেজাজে পঞ্জাব মালকিন প্রীতি জিন্টা। ছবি: বিসিসিআই

জবাবে শুরুতে হাসিম আমলা (২৮) এবং ঋদ্ধিমান সাহা (১৪)-র উইকেট হারিয়ে কিছুটা সমস্যায় পড়েছিল প়ঞ্জাব। ইমরান তাহিরের সৌজন্যে এই সময় ম্যাচের রাশ নিজের হাতে নিয়ে ফেলেছিলেন পুণে অধিনায়ক স্মিথ। কিন্তু তাঁর সেই উদ্যোগে জল ঢেলে পঞ্জাবকে জয় এনে দেন ম্যাক্সওয়েল। তাঁকে যোগ্য সঙ্গত করেন ডেভিড মিলার।

ম্যাচ হেরে স্টিভ স্মিথ বলছেন, ‘‘আরও বেশি রান দরকার ছিল।’’ আর ম্যাচ সেরা ম্যাক্সওয়েলের প্রতিক্রিয়া, ‘‘জয় দিয়ে শুরু করায় ভাল লাগছে। বিপক্ষকে বেশি রান করতে না দেওয়ার জন্য বোলারদের ধন্যবাদ।’’

সংক্ষিপ্ত স্কোর: রাইজিং পুণে সুপারজায়ান্ট ১৬৩-৬ (বেন স্টোকস ৫০, মনোজ তিওয়ারি ন.আ ৪০। সন্দীপ শর্মা ২-৩৩) কিংগস ইলেভেন পঞ্জাব ১৬৪-৪ (গ্লেন ম্যাক্সওয়েল ন.আ ৪৪, ডেভিড মিলার ন.আ ৩০। ইমরান তাহির ২-২৯)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *