ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের নির্বাহী সংসদীয় কমিটির অভিষেক

Slider সিলেট

IMG-20170408-WA0000

হাফিজুল ইসলাম লস্কর ::সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের ২১তম অভিষেক অনুষ্ঠান  শুক্রবার বিকেলে সিলেট প্রেসক্লাবের আমিনূর রশীদ চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ফেডারেশনের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা এইচ এম আব্দুর রহমানের সভাপতিত্বে এবং সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের সাধারন সম্পাদক মোঃ আবু সালমান ও সহ সাধারণ সম্পাদক বায়েজিদ আহমদের যৌথ সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর, বিশিষ্ট ক্রিড়ানুরাগ ও ফেডারেশনের উপদেষ্টা আজাদুর রহমান আজাদ, সাংবাদিক ফয়ছল আলম, ৭১ টিভির সিলেট ব্যুরো চীফ ইকবাল মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে বদরুল ইসলাম শোয়েব। বলেছেন, সুশিক্ষিত নাগরিক গঠনে লেখাপড়ার প্রতি শিক্ষার্থীদেরকে মনোযোগি করতে বিভিন্ন প্রতিযোগিতামূলক কর্মসূচী গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে। পাশাপাশি খেলাধুলা চর্চার বিকল্প নেই। এক্ষেত্রে  সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশন প্রশংসনীয় ভুমিকা রেখে আসছে। শুধু তাই নয়, এ সংগঠন সিলেটবাসীর প্রাণের বিভিন্ন ন্যায্যদাবী পূরণে অগ্রণী ভুমিকা রাখছে। তিনি ২১তম নির্বাহী সংসদীয় কমিটির সকল পর্যায়ের সদস্যদেরকে অভিনন্দন জানিয়ে নিঃস্বার্থ ভাবে আন্তরিকতার সাথে কাজ করে যাওয়ার উদাত্ত আহবান জানান।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট জেলা বার এর বিশিষ্ট আইনজীবী, ফেডারেশনের প্রেসিডিয়াম সদস্য এড. ওবায়দুর রহমান ফাহমি, প্রেসিডিয়াম সদস্য এম আব্দুল কাদির, খালেদ হোসেন রুমেল, বিশিষ্ট সমাজসেবক কাওছার আহমদ, নব নির্বাচিত নির্বাহী সংসদীয় কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা সন্তান বিদ্যুৎ তরফদার রিংকু, সিনিয়র সহ সভাপতি সিদ্দিকুর রহমান, সহ সভাপতি শাহ আল আমীন, সাংগঠনিক সম্পাদক এস এম জাহেদ, সহ সাংগঠনিক ইমদাদুর রহমান, মানবাধিকার সম্পাদক সুমন ইসলাম, স্বাস্থ্য সম্পাদক দেলওয়ার হোসেন, শিক্ষা সম্পাদক রুমেল আহমদ, সহ শিক্ষা শহীদুল্লাহ কাওছার চৌধুরী, অর্থ সম্পাদক এম আব্দুল কাদির, মুক্তিযোদ্ধা সন্তান আবু বুরহান শান্ত, আরাফাত হোসেন, রুহেল আহমদ, মিজানুর রহমান, জাকির হোসেন সহ সংগঠনের সকল সদস্য ও নেতৃবৃন্দ। শেষে অতিথিদের মাধ্যমে অভিষিক্ত কমিটির সকল সদস্যকে সংগঠনের আইডি কার্ড ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *