পুলিশ কনস্টেবল নিয়োগঃ জেনে নিন কোন জেলায় কবে পরীক্ষা

Slider বাংলার সুখবর সামাজিক যোগাযোগ সঙ্গী সারাদেশ

 

cb692bf14d7a763ef55763d9506d768e

 

 

 

 

 

 

বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে ৮৫০০ জন পুরুষ ও ১৫০০ জন নারীসহ সর্বমোট ১০০০০ জন প্রার্থীকে বাছাই করা হবে। এ বিষয়ে গত মার্চ মাসে সার্কুলার জারি করেছে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স। শারীরিক, লিখিত ও মৌখিক পরীক্ষা হবে প্রত্যেকের নিজ নিজ জেলায়। আগ্রহী প্রার্থীদেরকে শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষাসহ নির্দিষ্ট তারিখে সকাল ৯.০০ ঘটিকার পূর্বেই নিজ জেলাস্থ পুলিশ লাইন্স-এ প্রয়োজনীয় কাগজপত্রাদিসহ উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছে পুলিশ হেডকোয়ার্টার্স।

আসুন জেনে নেই কোন জেলায় কবে পরীক্ষা

আগামী ০৮ তারিখ শারীরিক ১০ তারিখ লিখিত পরীক্ষা যে যে জেলায়ঃ ঢাকা, গোপালগঞ্জ, টাংগাইল, ময়মনসিংহ, জামালপুর, চট্রগ্রাম, কুমিল্লা, কুষ্টিয়া, রাজশাহী, বরিশাল এবং হবিগঞ্জ মোট ১১টি জেলা।

আগামী ০৯ তারিখ শারীরিক ১১ তারিখ লিখিত পরীক্ষা যে যে জেলায়ঃ ফরিদপুর, নেত্রকোনা, শেরপুর, বি-বাড়ীয়া, নোয়াখালী, বগুড়া, পাবনা, সিরাজগঞ্জ, নওগাঁ, রংপুর এবং দিনাজপুর মোট ১১টি জেলা।

আগামী ১০ তারিখ শারীরিক ১২ তারিখ লিখিত পরীক্ষা যে যে জেলায়ঃ মানিকগঞ্জ, কিশোরগঞ্জ, খুলনা, বাগেরহাট, নড়াইল, গাইবান্ধা, কুড়িগ্রাম, পটুয়াখালী, সিলেট এবং সুনামগঞ্জ মোট ১০ টি জেলা।

আগামী ১৫ তারিখ শারীরিক ১৬ তারিখ লিখিত পরীক্ষা যে যে জেলায়ঃ মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, শরীয়তপুর, খাগড়াছড়ি, বান্দরবান, রাঙ্গামাটি, ফেনী, মাগুরা, মেহেরপুর, জয়পুরহাট এবং ঝালকাঠি মোট ১১টি জেলা।

আগামী ১৬ তারিখ শারীরিক ১৭ তারিখ লিখিত পরীক্ষা যে যে জেলায়ঃ গাজীপুর, নরসিংদী, কক্সবাজার, লক্ষ্মীপুর, ঝিনাইদহ, চাঁপাইনবাবগঞ্জ, লালমনিরহাট, পঞ্চগড়, ঠাকুরগাঁও, ভোলা এবং মৌলভীবাজার মোট ১১ টি জেলা।

আগামী ১৭ তারিখ শারীরিক ১৮ তারিখ লিখিত পরীক্ষা যে যে জেলায়ঃ মাদারীপুর, রাজবাড়ী, চাঁদপুর, সাতক্ষীরা, যশোর, চুয়াডাঙ্গা, নাটোর, নীলফামারী, পিরোজপুর এবং বরগুনা মোট ১০টি জেলা।

যথাসময়ে যথাযথ প্রস্তুতি নিয়ে পরীক্ষা দিতে আসুন। বাংলাদেশ পুলিশ আছে আপনার অপেক্ষায়।

শীঘ্রই আসছেঃ  কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রস্ততি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *