যদি জানাজানি হয় ভালোবাসা তবে কেমন করে হবে মেলামেশা

Slider গ্রাম বাংলা টপ নিউজ

17410362_1874783962768646_1923593475_n

 

 

 

 

 

 

 

সোলায়মান সাব্বির, গাজীপুর; হায়রে কি যে করি আমি ডানা কাটা পরি, স্ট্যাটাস আমার সিংগেল দেখে প্রেমের ছড়াছড়ি, তোমাকে চাই আমি আরও কাছে তোমাকে বলার আরও কথা আছে, যদি জানাজানি হয় ভালোবাসা তবে কেমন করে হবে মেলামেশা, আমি বলতে পারি না মুখে তওবা তওবা, দিলে জখম হলো উহু আহা । এ গুলো গানের কলি। শিল্পী লিজার কণ্ঠে গাজীপুর রাজবাড়ি মাঠে অনুষ্ঠিত হল “প্রথম স্বশস্ত্র প্রতিরোধ দিবসের” অনুষ্ঠান। মঞ্চে ছিলেন কন্ঠ শিল্পী মমতাজ ও বারী সিদ্দিকী। মমতাজ গাইলেন, খায়রুন লো তোর লম্বা মাথার কেশ চিরল দাতের হাসি দিয়া পাগল করলি দেশ।

মঞ্চে উপবিষ্ট ছিলেন প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড. আ ক ম মোজাম্মেল হক, জাহিদ আহসান রাসেল এমপি সহ অনেক নৃতৃবৃন্ধ। অনুষ্ঠান সময় মত শুরু হলেও কতিপয় লোকের বাঁধার কারণে বন্ধ হয়ে যায়। তাদের দাবি ছিল, অনুষ্ঠানের ব্যানারে রাসেল এমপির নাম সংযুক্ত করা। প্রায় এক ঘন্টা পর্যন্ত অনুষ্ঠান বন্ধ থাকলেও পরে মন্ত্রী ও এমপির মধ্যে আলোচনা হওয়ার পর ব্যানার নামিয়ে অনুষ্ঠান শুরু হয়। ঘটনার সময় মন্ত্রী ডিসি ও এসপি মঞ্চে উপস্থিত ছিলেন। ব্যানারে নাম না থাকলেও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীলীগের সহসভাপতি এড. ওয়াজ উদ্দিন মিয়া এবং জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত; ১৯৭১ সালের ১৯ মার্চ গাজীপুরে প্রথম স্বশস্ত্র প্রতিরোধের মুখে পড়ে পাকা হানাদার বাহিনী। ওই দিন পাকাবাহিনীর গুলিতে ৫জন শহীদ হন ও আরো কয়েকজন আহত হন। ওই দিনকে স্বরণ করতেই প্রতিবছর পালিত হয় ১৯ মার্চ প্রথম স্বশস্ত্র প্রতিরোধ দিবস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *