শ্রীপুরে মেডিকেল শিক্ষার্থীর উপর বখাটেদের হামলা, আহত দুই

Slider ফুলজান বিবির বাংলা শিক্ষা সামাজিক যোগাযোগ সঙ্গী

 

নাঈম খান

 

 

 

 

 

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:   গাজীপুরের শ্রীপুর উপজেলায় এক মেডিকেল শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় শিক্ষার্থীসহ আহত হয়েছেন অন্তত দুই জন। এসময় তাদের ব্যক্তিগত গাড়ীতে ভাংচুর চালানো হয়।
আহত নাঈম খান উপজেলার মাওনা ইউনিয়ের মাওনা গ্রামের তমিজ উদ্দিন খান (ফারুকের) ছেলে। তিনি সিরাজগঞ্জ খাজা ইউনুস মেডিকেল কলেজ হাসপতালে (এমবিবিএস) ৫ম সেমস্টিারের ছাত্র ও তার ভাই সাকিব খান।
গত বৃস্পতিবার সন্ধ্যায় উপজেলার এমসি বাজার এলাকার হাজ্বী ছোট কলিম উচ্চ বিদ্যালয়ের সামনে চিকিৎসক ও তাঁর ছোট ভাইয়ের উপর অতর্কিত হামলায় চালায় একদল বখাটেরা।
শনিবার রাতে ওই শিক্ষার্থীর পিতা তমিজ উদ্দিন খান (ফারুক) বাদী হয়ে পাঁচ বখাটের নাম উল্লেখ করে আরো ৪/৫ জনকে অজ্ঞাত রেখে থানায় অভিযোগ দায়ের করেন। তারা হলো, একই গ্রামের মোক্তার হোসেনের ছেলে পিন্স আহমেদ (১৯), সবুজ খানের ছেলে অপু মিয়া (২২), মো.সুলায়মানের ছেলে সাদ্দাম হোসেন (২৫), আসাদুজ্জামানের ছেলে মিলটন (২২), উপজেলার তেলিহাটি ইউনিনের মুলাইদ গ্রামের মো. আলতু মিয়ার ছেলে সাকিব (১৯)।
মেডিকেল শিক্ষার্থী নাঈম খান জানান, গত বৃস্পতিবার হাসপাতাল থেকে বাড়িতে আসেন ছুটিতে তিনি। সন্ধ্যায় বাসা থেকে নিজেস্ব প্রাইভেটকারে ছোট ভাইকে নিয়ে সপিং করার উদ্দেশ্যে রওনা দেন। এসময় এমসি বাজার এলাকার ছোট কলিম উচ্চ বিদ্যালয়ের সামনে আসতেই পিন্সর নেতৃত্বে প্রায় দশ থেক পনের জন বখাটে ছেলেরা রাস্তায় গাড়ী গতিরোধ করে। গাড়ীতে থাকা চিকিৎসক ও তার ভাইকে নামিয়ে বেধম মারধর শুরু করে। এসময় তাদের প্রাইভেটকারে ভাংচুর চালানো হয়। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাসেবা দেওয়া হয়।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান জানান, মেডিকেল শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। হামলাকরীদের গ্রেফতারে পুলিশ অভিযান চলাচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *