জয়পুরহাটে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু, আশুগঞ্জে শিশু নিহত

Slider বাংলার মুখোমুখি সামাজিক যোগাযোগ সঙ্গী

4bfc7d8de37eec58e657525620d6df60-facebook-oversharing

ডেস্ক; জয়পুরহাটে ট্রেনে কাটা পড়ে এক নারী ও মেয়েশিশুর মৃত্যু হয়েছে। রেলওয়ে স্টেশনের দক্ষিণে প্রায় দেড় কিলোমিটার দূরে তেঘরবিশা গ্রামের কুমারপাড়ায় আজ শনিবার দুজনের মৃত্যু হয়। নিহত ব্যক্তিদের পরিচয় এখনো কেউ নিশ্চিত করতে পারেনি।
সান্তাহার রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আসাদুল হক আজ রাত আটটার দিকে মুঠোফোনে বলেন, ঢাকা থেকে দিনাজপুরগামী একতা এক্সপ্রেম ট্রেনে কাটা পড়েছে ২৮ থেকে ৩০ বছর বয়সের এক নারী ও দেড় থেক দুই বছরের এক শিশুকন্যা। তাদের চেহারা চেনা যাচ্ছে না। ট্রেনের চাকায় কেটে মুখমণ্ডল বিকৃত হয়েছে। ওই দুটি লাশ উদ্ধার করে সান্তাহার রেলওয়ে পুলিশ নওগাঁ জেলা হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা নিয়েছে।
আসাদুল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারী তাঁর শিশুকন্যাকে নিয়ে ট্রেনে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছে। তবে পরিবারের খোঁজ পাওয়া গেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

আশুগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় শিশু নিহত

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের খড়িয়ালা এলাকায় আজ শনিবার দুপুর ১২টার দিকে কাভার্ড ভ্যানের চাপায় ইব্রাহিম মিয়া (৪) নামের এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা এলাকায় রাস্তা পারাপারের সময় ইব্রাহিম মিয়াকে দ্রুতগতির একটি কাভার্ড ভ্যান চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়। ইব্রাহিম মিয়া খড়িয়ালা গ্রামের আকাশ অটো রাইস মিল নামের একটি চাতাল কলের শ্রমিক শফিক মিয়ার ছেলে। শফিক মিয়া সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা।

সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, ভ্যানটি আটক করা হয়েছে। চালক পালিয়েছেন। এ ব্যাপারে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *