শুক্রবার, মে ০৩, ২০২৪

রাখির পোশাক বদলের ভিডিও ভাইরাল, ‘আমি না অন্য কেউ’,

Slider বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী

 

 

index

 

 

 

 

 

সম্প্রতি রাখি সবন্তের একটি পোশাক বদলের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যা নিয়ে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তারপরই অবশ্য রাখি সাফ জানিয়ে দেন, ওই ভিডিও-য় যাকে দেখা যাচ্ছে তিনি রাখি নন, তাঁরই মতো দেখতে অন্য কোনও মহিলা।

কী ছিল ওই ভিডিও-তে?

ভিডিও-য় দেখা যাচ্ছে একটি ঘরে পোশাক বদলাচ্ছেন রাখি সবন্ত। ঠিক পোশাক বদল নয়, কোন পোশাক পড়বেন, তা ঠিক করে উঠতে পারছেন না রাখি। ওই ঘরেরই একটি কোণায় রাখা গোপন ক্যামেরায় এই ছবি উঠেছে। পরে অবশ্য রাখি জানিয়ে দেন ওই মহিলা তিনি নন। এক সংবাদমাধ্যমকে তিনি জানান, ‘‘১১ বছর ধরে আমি ইন্ডাস্ট্রিতে রয়েছি, এমন অভিজ্ঞতা আমার আগে হয়নি। ভিডিওটি আমার দেখা, আমি মুষড়ে পড়েছি। আমি জানি না ওটা কে! আমার মত দেখতে হুবহু, হয়ত সে আমারই ডুপ্লিকেট। কিন্তু আমি ওটা নই।’’ এই ভিডিও তাঁ বিরুদ্ধে অপপ্রচার ছাড়া আর কিছু নয়।

মুম্বইয়ের ‘ড্রামা কুইন’ তিনি, তাই বিতর্কও সবসময়ের সঙ্গী। কখনও পোশাক তো কখনও ভাষা আবার কখনও বিতর্কিত মন্তব্য। এই সব নিয়েই রাখি সবন্তের নাম বারবার উঠে আসে খবরের শিরোনামে। রাখি এখন ব্যস্ত ‘বিফোর ক্রিসমাস’-এর শ্যুটিং নিয়ে। তবে শুধু রাখিই নয়, এর আগে এরকম ভিডিও-র শিকার হয়েছেন দক্ষিণী অভিনেত্রী সুচিত্রা,  মুম্বইয়ের ছোটপর্দার অভিনেত্রী মোনা সিংহ, বলিউড তারকা করিনা কপূর খান এবং রিয়া সেনরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *