বৃষ্টি উপেক্ষা করে মাদক বিরোধী র্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী সিলেট

IMG_20170311_205426

সিলেট প্রতিনিধি :: ‘মাদককে না বলুন, মাদকমুক্ত সমাজ গড়ুন’ স্লোগানে সিলেটের ওসমানীনগর থানা পুলিশের উদ্যোগে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে বৃষ্টি উপেক্ষা করে উপজেলার গোয়ালাবাজার সরকারি আদর্শ মহিলা ডিগ্রী কলেজের সামনে থেকে সিলেট-ঢাকা মহাসড়কে র্যালিটি বের করা হয়।

র্যালিতে পুলিশ, প্রশাসনিক কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার কয়েক শতাধিক মানুষ অংশ নেয়।

ওসমানীনগর থানার ওসি আবদুল আওয়াল চৌধুরীর সভাপতিত্বে ও এসআই রমা প্রসাদ চক্রবর্তীর সঞ্চালনায় র্যালি পূর্ব সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ড. আ ক ম আকতারুজ্জামান বসুনিয়া।

বিশেষ অতিথি ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদাল মিয়া, ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত আলী, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ সার্কেল) কবির আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, আওয়ামী লীগ নেতা আবদাল মিয়া, ওসমানীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান হারুন মিয়া, উপজেলা ইমাম সমিতি সভাপতি মাওলানা আবুল বাশার, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহ্বায়ক সত্যেন্দ্র কুমার দেব, গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক শামছুল হক, আবদুর রব গেদা মিয়া, আবদুল কুদ্দুছ শেখ, প্রাথমিক শিক্ষক সমিতির নেতা অজিত পাল, মতিগুপ্ত প্রমুখ।

বক্তারা মাদকের কুফল সম্পর্কে আলোকপাত করে মাদক থেকে দুরে থাকা এবং মাদকমুক্ত সমাজ গঠনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *