গাজিপুর মহানগর ঈমাম, খতিব ও মাদরাসা প্রধানদের ইসলামী সফর

Slider গ্রাম বাংলা

17155933_394126090950460_805359827823334203_n

 

 

 

 

 

 

গাজীপুর;  আজ ৯ই মার্চ বৃহস্পতিবার সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও গাজিপুর মহানগর আওয়ামীলিগের সাধারন সম্পাদক জনাব  মোহাম্মদ জাহাংগীর আলমের আহবানে গাজিপুর মহানগরের সর্বস্তরের ঈমাম, খতিব ও মাদ্রাসা প্রধানদের সমভিব্যাহারে এক মনোজ্ঞ ইসলামী সফরের আয়োজন করা হয়েছে।

উক্ত ইসলামী সফরের কার্যনির্দিষ্ট স্থান ছিলো বঙ্গবন্ধু সাফারী পার্ক।

সকাল দশ টা থেকেই দলে দলে মহানগরের সকল ঈমাম,খতিব,মুফতি ও বিশেষ ব্যাক্তি বর্গরা উপস্থিত হতে থাকেন।দ্বিনী ও ইসলামী আলোচনা শুরু হয় সকাল ১১টায়, দুপুর ১ টা থেকে ১:০মি:সালাতুস যোহর। ১:৩০টা থেকে ২:৩০ পর্যন্ত মধ্যাহৃভোজ তারপরে পার্ক পরিদর্সন এরপরে শুরু হয় প্রশ্নোত্তর ও গজল সন্ধা।ইসলামি সংগীত পরিবেশন করেন গুঞ্জন গোষ্ঠি ও গাজিপুর ইসলামীক একাডেমি। সবশেষে অনুষ্ঠিতো হয় দোয়া ও মোনাজান।

আর আয়োজক হিসেবে গাজিপুর মহানগর আওয়ামীলিগের সাধারন সম্পাদক জনাব এড: মোহাম্মদ জাহাংগির আলম সকল কার্যক্রম নিজে ঘুরেফিরে তদারকি করেন এবং সকল ঈমাম, খতিব ও মাদরাসা প্রধানদের সাথে কুশল বিনিময় করেন। ইলমী সফরের ধন্যবাদান্তে ছিলেন জাতোয় ইমাম সমিতির সম্মানিত সভাপতি হাফেজ মাওলানা মুজিবুর রহমান মাহমুদী, খতিব পুলিশ লাইন জামে মসজিদ। মাওলানা হাবিবুর রহমান মিয়াজী, খতিব জেলা পরিষদ জামে মসজিদ, মুফতি লিহাজ উদ্দিন, মুহতামিম মোগরখাল মাদরাসা, মুফতি মাসুদুল করিম মুহতামিম টংগি দারুল উলুম মাদরাসা, মুফতি হারিসুল হক হুসাইনী খতিব থানা জামে মসজিদ ও সাধারন সম্পাদক জাতীয় ইমাম সমিতি গাজিপুর মহানগর সহ গাজীপুর মহানগরের সর্বস্তরের ইমাম উলামাগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *