মতিঝিলে বাবা-ছেলেকে গুলি

Slider ঢাকা সামাজিক যোগাযোগ সঙ্গী

images

 

 

 

 

ঢাকা ;   রাজধানীর মতিঝিল এলাকায় বাবা-ছেলেকে গুলি করেছে দুর্বৃত্তরা। এ সময় তাঁদের কাছ থেকে ১৫ হাজার টাকাও ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে মতিঝিল রেলওেয় গভ. বয়েজ হাইস্কুলের সামনে এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ দুজন হলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রধান হিসাবরক্ষক শামসুল হক (৫০) ও তাঁর ছেলে ধর্ম মন্ত্রণালয়ের হিসাবরক্ষক আশরাফুল হক অপু (২৮)। তাঁদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ দুজনকে হাসপাতালে নিয়ে আসা স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, গুলিবিদ্ধ বাবা শামসুল হক ও ছেলে আশরাফুলের বাসা বাসাবো এলাকায়। বিকেলে তাঁরা দুজন সেগুনবাগিচা থেকে কাজ সেরে রিকশায় করে বাসার দিকে যাচ্ছিলেন। রিকশা মতিঝিল গভ. বয়েজ হাইস্কুলের সামনে পৌঁছালে মোটরসাইকেলে তিনজন ব্যক্তি গিয়ে বাবা-ছেলেকে এলোপাতাড়ি গুলি করে। পরে দুর্বৃত্তরা তাঁদের কাছে থাকা ১৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এ সময় শামসুল হক দুই পা ও ডান হাতে এবং আশরাফুল পেট ও পায়ে গুলিবিদ্ধ হন। স্থানীয় লোকজন তাঁদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

মতিঝিল বিভাগের অতিরিক্ত উপকমিশনার শিবলী নোমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাই নাকি পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। তিনি বলেন, দুজনের কাছে বেশি টাকা ছিল না। এমনও হতে পারে, যারা এ ঘটনা ঘটিয়েছে, তাদের কাছে ভুল তথ্য ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *