অবনী ফ্যাশনের এক কোটি ৫৩ লাখ টাকা ছিনতাই

Slider অর্থ ও বাণিজ্য সম্পাদকীয়

index

 

 

 

 

সাভারের অবনী ফ্যাশন লিমিটেডের এক কোটি ৫৩ লাখ টাকা ছিনতাই হয়েছে। মোটরসাইকেল দিয়ে ব্যারিকেড তৈরি করে কয়েকজন যুবক প্রতিষ্ঠানের গাড়িতে থাকা এই টাকা ছিনিয়ে নেয়।

আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে সাভারর হেমায়েতপুরের নাজিমনগর এলাকায় এ ঘটনা ঘটে। অবনী ফ্যাশনের কর্মীদের বেতন দেওয়ার জন্য এই গ্রুপের আরেক প্রতিষ্ঠান অবনী নীটওয়্যারের কার্যালয় থেকে চারটি ব্যাগে করে দুই কাটি টাকা নিয়ে গাড়িটি ২০০ জন দুরে অবনী ফ্যাশনের কার্যালয়ের দিকে যাচ্ছিল। গাড়িটি বাঁক ঘুরে সড়কর বিপরীত পাশে যাওয়ার সময় বাঁকে দুটি মোটর সাইকেল সামনে এসে দাঁড়িয়ে ব্যারিকেড তৈরি করে। এরপর আর একটি মোটর সাইকেল এসে দাঁড়ায়। ছিনতাইকারীরা ক্রিকেট ব্যাট দিয়ে গাড়িটির কাচ ভেঙে ফেলে তারা গাড়িটির ব্যাক ডালায় থাকা দুটি ব্যাগ পেছনের সিটে থাকা আরেকটি ব্যাগ দিয়ে চলে যায়। অবশ্য ব্যাক ডালায় থাকার আরেক ব্যাগ ছিল। ওই ব্যাগে মোট ৪৭ লাখ টাকা ছিল। এই ব্যাগটি ছিনতাইকারীরা নেয়নি।

সাভার থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। অবনী কমপ্লেক্সের নির্বাহী পরিচালক নাজমুল ইসলাম তাদের প্রতিষ্ঠানর এক কোটি ৫৩ লাখ টাকা ছিনতাইয়ের কথা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *