সোমবার, মে ০৬, ২০২৪

আরাধ্যাকে নিয়ে অভিষেক-ঐশ্বর্যার ঝগড়া?

Slider বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী

image

 

 

 

 

 

 

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চনের মধ্যে সম্পর্কটা নাকি একেবারেই ভাল যাচ্ছে না। বলিউডের বিভিন্ন সূত্র অন্তত তেমন খবরই দিচ্ছে। আর এ বারের ঝামেলার সূত্রপাত নাকি আরাধ্যাকে ঘিরে!

বিষয়টা ঠিক কী? আসলে অভিষেকের ইচ্ছে, আরাধ্যা অভিনয় করুক। এখনই শিশু শিল্পী হিসেবে বলিউডে কাজ শুরু করুক মেয়ে এটাই চাইছেন বাবা। পারিবারিক ইতিহাসে অভিনয় যে ভাবে জড়িয়ে তাতে অভিষেকের ধারণা, আলাদা করে আরাধ্যার অভিনয় শেখার প্রয়োজন নেই। সেই ক্ষমতা আছে তার রক্তেই।

কিন্তু ঐশ্বর্যার মত ভিন্ন। এখন মেয়েকে বলিউডের যাবতীয় গ্ল্যামার থেকে দূরে রাখতে চান তিনি। বড় হয়ে নিজের ইচ্ছেই আরাধ্যা যদি অভিনয়ে আসতে চায়, তাতে তাঁর আপত্তি নেই। মেয়ে বেছে নিতে পারে পছন্দের অন্য যে কোনও কেরিয়ার। কিন্তু এত ছোট বয়সে অভিনয় করার কোনও প্রশ্নই নেই। এ নিয়েই নাকি বচ্চন দম্পতির অশান্তি তুঙ্গে। অন্তত এমনটাই জল্পনা শুরু হয়েছে বি-টাউনে। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি বচ্চন পরিবারের কোনও সদস্যই।

যদিও এর আগে এক সাক্ষাত্কারে অভিষেক বলেছিলেন, ‘‘আরাধ্যা যেটা ভালবেসে করবে, আমি তাতেই খুশি।’’ তা হলে হঠাত্ করে মত পরিবর্তন কেন? তা হলে কি আরাধ্যার জন্য বড় কোনও অফার রয়েছে? এ সব প্রশ্নই ঘুরছে এখন বি-টাউনের অন্দরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *