ডিমলায় ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Slider রংপুর

Screenshot_2017-02-16-22-39-08

মোঃ জাহিদুল ইসলাম ডিমলা প্রতিনিধিঃ।।  নীলফামারীর ডিমলা উপজেলায় ৬ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ। পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৫ ফেব্র“য়ারী গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃত মাদক (ইয়াবা ট্যাবলেট) ব্যবসায়ী ২ জন হলো উপজেলা বালাপাড়া ইউনিয়নের উত্তর সুন্দরখাতা গ্রামের মোঃ নকির উদ্দিনের পুত্র মোঃ রুহুল আমিন (৩০) ও একই এলাকার মকফার হোসেনের পুত্র মোঃ শাহিনুর ইসলাম (২৫)।

ডিমলা থানার সেকেন্ড অফিসার মোঃ শাহাবুদ্দিন আহম্মেদ জানান এসআই ইউএম ফিরোজ ও খুরশিদ আলম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা ডাঙ্গারহাট নামক স্থানে ঘোপন সংবাদের ভিত্তিতে রাত আনুমানিক ১২.৪৫ মিনিটে আসমত আলীর চায়ের দোকানে অভিযান চালিয়ে মাদক সম্রাট রুহুল ও শাহিনুর কে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন। তিনি আরও বলেন পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবার একটি বড় চালান দ্রুত সরিয়ে ফেলেন।

ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যত্বা নিশ্চিত করে বলেন তাদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য আইনে ১৯ (১) টেবিল (ক) ধারায় মামলা দায়ের করা হয়। যাহার নং- ১০, তাং- ১৬/০২/২০১৭ ইং এবং বৃহস্পতিবার দুপুরে আসামীদেরকে জেলা জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *