বগুড়ায় ট্রাকচাপায় প্রাণ গেল ৩ অটোরিকশা যাত্রীর

Slider জাতীয়

53889_lead

 

 

 

 

 

 

ডেস্ক; বগুড়া শাজাহানপুর উপজেলায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত থ্রি-হুইলার অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনাসদস্যসহ তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অপর দুই নারী। নিহত ব্যক্তিরা সবাই অটোরিকশার চালক ও যাত্রী ছিলেন।

বৃহস্পতিবার বিকেল পৌনে পাঁচটার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের  বেতগাড়ি লিচুতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেনÑ বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পরিবারকল্যাণ সহকারী শরীফা আকতার (৩৪), বগুড়া শেরপুর উপজেলার কলেজ রোড এলাকার অবসরপ্রাপ্ত সেনাসদস্য এবং থ্রি-হুইলার অটোরিকশাচালক আবুল কালাম আজাদ (৪০), অটোরিকশার যাত্রী ও বগুড়ার শেরপুর উপজেলার নয়মাইল গ্রামের সাইফুল ইসলাম (৩৫)। আহত তিনজনের মধ্যে জুঁই আকতার ও সোনা বানু শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে বুধবার একই মহাসড়কের শাজাহানপুর এলাকায় পৃথক দুর্ঘটনায় দুই কলেজছাত্রসহ তিনজন নিহত হন।

প্রত্যক্ষদর্শী নিরাপত্তাকর্মী আমজাদ হোসেন বলেন, বগুড়া থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশা মহাসড়ক হয়ে বগুড়ার শেরপুরে যাচ্ছিল। বিপরীত দিক থেকে বগুড়ার দিকে যাচ্ছিল দ্রুতগতির একটি খালি ট্রাক। ট্রাকটি বগুড়া অভিমুখী যাত্রীবাহী একটি বাসকে অতিক্রম করতে গেলে একই সঙ্গে যাত্রীবাহী অটোরিকশা ও ব্যাটারিচালিত একটি অটোভ্যানকে ওভারটেক করার চেষ্টা করে। এতে অটোরিকশার সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটলে অটোরিকশার চালকসহ পাঁচজন গুরুতর আহত হন। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর শরীফা, কালাম ও সাইফুলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *