ডিমলায় জমি সংক্রান্ত সংঘর্ষে মৃত্যু -১ গ্রেফতার -৩

Slider ফুলজান বিবির বাংলা

Screenshot_2017-02-11-19-23-26

মোঃ জাহিদুল ইসলাম ডিমলা প্রতিনিধিঃ ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের পূর্ব সাতজান গ্রামে দুই পক্ষের জমি নিয়ে সংঘষের ঘটনায় আহত কৃষক সহিদুল ইসলাম (৩০) চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। গতকার শুক্রবার সকাল আটটায় তার মৃত্যু হয়। সে ওই গ্রামের আব্দুল গনির পুত্র। কৃষক সহিদুলের মৃত্যুর ঘটনার খবর পেয়ে ডিমলা থানার পুলিশ দুপুরে অভিযান চালিয়ে প্রতিপক্ষের দুই ভাইকে গ্রেফতার করে। এরা হলো একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে দুলাল হোসেন (২১) ও রহুল আমিন (১৮)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আব্দুল গণির ক্রয়করা ও ভোগদখলকৃত পনেরো শতক ফসলী জমি নিয়ে একই গ্রামের আব্দুর রাজ্জাকের সঙ্গে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। গত বৃহস্পতিবার সকাল ১১টায় বিরোধপূর্ন জমিটি প্রতিপক্ষ আব্দুর রাজ্জাকের পরিবারের সদস্যরা দখলে নিয়ে সেখানে জোড়পূর্বক বোরো ধানের চারা বোপন করতে যায়। এতে আব্দুল গনির পরিবারের সদস্যরা বাঁধা দিতে গেলে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় আব্দুল গনির ছেলে সহিদুল ইসলাম, আলমগীর হোসেন (২৮) ও আব্দুুর রাজ্জাকের পুত্র আব্দুর নুর (২৫) আহত হয়। ধারালো অস্ত্রের আঘাতে আহতদের মধ্যে সহিদুল ইসলাম ও আলমগীর হোসেনকে আশংঙ্কাজনক অবস্থায় ওইদিন দুপুর ১.৩০ মিনিটে রংপুর মেডিকেল হাসপাতালে এবং আব্দুল নুরকে ডিমলা হাসপাতালে ভর্তি করা হয়।

ডিমলা থানার সেকেন্ট অফিসার মোঃ শাহাবুদ্দিন আহমেদ বলেন, ওই ঘটনায় ১ জনের মৃত্যুর খবর পেয়ে দুপুরে অভিযান চালান হয় ঘটনার সঙ্গে জড়িত প্রতিপক্ষের দুই ভাইকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন তিনি বলেন এ ব্যাপারে ডিমলায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। যাহার নং- ০৭, তাং- ১০/০২/২০১৭ ইং।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *