শ্রীপুরে প্রধান শিক্ষককে লাঞ্ছনার প্রতিবাদে ক্রীড়ানুষ্ঠান বর্জন

Slider গ্রাম বাংলা

16658_gazipur

 

 

 

 

 

 

মো. রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি;  গাজীপুরের শ্রীপুর উপজেলার ডা.কামাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শারীরিকভাবে লাঞ্চিত করার প্রতিবাদে সকল শিক্ষার্থীরা বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার অনুষ্ঠান বর্জন করে বিক্ষোভ করেছে।

শনিবার দুপুরে এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বিদ্যালয়ের সকল শিক্ষার্থীরা বিক্ষোভে প্রদর্শন করে। ঘটনায় জড়িতের শাস্তির দাবিতে স্কুল প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ করে ছাত্রছাত্রীরা।

জানা গেছে, গত বুধবার দুপুরে কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর গ্রামের স্থানীয় ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তাফা কামাল তুষার ও তার ছোট ভাই মোস্তাক কামাল তুহিন তুচ্ছ ঘটনা নিয়ে হয়দেবপুর ডা.কামাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুজিবর রহমান খানকে মারধর ও শারীরিকভাবে লাঞ্চিত করে।

প্রধান শিক্ষক মো. মুজিবর রহমান জানান, বিদ্যালয়ের  ক্রীড়ানুষ্ঠান নিয়ে কথা বলার এক পর্যায়ে মোস্তাক কামাল তুহিন আমাকে থাপ্পর মারেন।
৫নং ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি মোস্তাফা কামাল তুষার জানান, আমি স্কুলে ম্যানেজ্যিং কমিটির সভাপতি,আমন্ত্রনপত্র নিয়ে সামান্য বাকবিতন্ডা  হয়েছে । তবে ওই শিক্ষককে লাঞ্চিত করার কোন ঘটনা ঘটেনি।

ক্ষুব্ধ শিক্ষার্থীরা জানায়, শনিবার আমাদের স্কুলে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান ছিল। তবে আমাদের প্রিয় শিক্ষককে মারধরের ঘটনায় সকল শিক্ষার্থীরা অনুষ্ঠান বর্জন করেছি। শিক্ষার্থীরা হুশিয়ারি দেয় উপযুক্ত বিচার না হওয়া পর্যন্ত সকল শ্রেণীর ক্লাশও বর্জন করা হবে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ আবদুল আউয়াল জানান, হয়দেবপুর ডা.কামাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুজিবর রহমান খানকে শারীরিকভাবে লাঞ্চিতের ঘটনায় লিখিত কোনো অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে ঘটনার সঠিক তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *