গাজীপুরে ৫ম শ্রেণীর ছাত্রীর গর্ভপাত!

Slider গ্রাম বাংলা

16658_gazipur

 

গাজীপুর; সদর উপজেলার বাঘের বাজার সাবাহ্ গার্ডেন  এলাকায় এক মাদ্রাসা   ছাত্রী অন্তসত্তা হওয়ার সংবাদ পাওয়া গেছে। সিলেটের সুনামগন্জ জেলার মধ্য নগর থানা বানরা গ্রাম থেকে কাজের সন্ধানে জীবিকা নির্বাহের তাগিদে বাঘের বাজার এলাকায় ভাড়া বাসায় স্ত্রী সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন দিন মজুর হযরত আলী ৪৫ ।

পরিবারের কিছু স্বচছলতা  দেখা দিলে মেয়েকে একটি  প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণীতে  ভর্তি করে দেন।  স্কুলে আসা যাওয়ার পথে স্থানীয় আবদুল মান্নানের ছেলে মসজিদের মুয়াজ্জিন মকবুল হোসেন (৪২)নিয়মিত মেয়েটি কে উত্যক্ত  করতও কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। এতে  রাজী না হওয়া মা বাবা ও ভাইকে মেরে ফেলার হুমকি অব্যহত রাখেন  মোয়াজ্জিন

এক সময় ভয়ভীতি দেখিয়ে মুখ চেপে ধরে মাদ্রাসায় যাওয়ার পথে পথরোধ করে বিয়ের প্রলোভন দেখিয়ে জোর করে ফুসলিয়ে পাশ্ববতী সাত্তারের ভাউন্ডারী ভিতরে নিয়ে মকবুল( ৪২)  মেয়েকে ধর্ষণ করেন। পরেও একাধিক বার ভিকটিকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে নিয়মিত ধর্ষণ করে আসছিলেন।

একসময়   ধষির্তা স্কুল ছাত্রী ৫ মাসের অন্তসত্তা হয়ে পড়লে লম্পট ঘটনাটি ধামাচাপা দিতে মকবুলের স্ত্রী ও বোন রানী মেয়েটিকে জোর করে ধরে নিয়ে শ্রীপুরে  বিশ হাজার টাকার বিনিময়ে  গর্ভপাত করে   বাচ্চা নষ্ট করেন। পরবর্তীতে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে মকবুলের বোন ও স্ত্রী ভিকটিম  কে হাসপাতালে রেখে পালিয়ে যান ।তার পর মেয়েটি পরিবার কে খবর দেন।

এদিকে মকবুল   ঘটনা এলাকায়  প্রকাশ করলে এলাকা ছাড়া করার হুমকি অব্যাহত রাখেন। ঘটনাটি পরে স্থানীয় ভাবে সমাধান করতে প্রভাবশালী ব্যক্তিরা ভিকটিমের বাবা কে চাপ সৃষ্টির চেষ্টা করলে এলাকায় জানাজানি হয়।

মকবুলের আপন ছোট ভাই মোশারফ হোসেন ও এই ঘটনার সবোর্চ্চ শাস্তির দাবী জানান। এই ব্যাপারে মেয়ের মা সাফিয়া বেগম বাদী হয়ে জয়দেবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *