শ্রীপুরে ডিবি পুলিশের ৩ সদস্য অবরুদ্ধ, গাড়ী ভাংচুর

Slider গ্রাম বাংলা টপ নিউজ

SELECTED_2

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে আসামী ধরাকে কেন্দ্র করে এলাকাবাসী ও ডিবি পুলিশের মধ্যে সংঘর্ষ হযেছে। এ সময় উত্তেজিত জনতা ধাওয়া দিলে ডিবি পুলিশের ৩ সদস্য অবরুদ্ধ হয়। পরে তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ১ ঘন্টা অবরোধ ও ডিবি পুলিশবাহী গাড়ী ভাংচুর করে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা পল্লী বিদ্যুৎ মোড়ে এ ঘটনা ঘটে। পরে শ্রীপুর থানা পুলিশ ও গাজীপুর বিডি পুলিশ ঘটনাস্থলে পৌছে উত্তেজিত জনতাকে মহাসড়ক থেকে সরিয়ে দিলে ২ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

মাওনা চৌরাস্তার আল-আমিন মুড়ির মিলের মালিক কামরুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় ডিবি পুলিশের একটি দল তার মিলের পাশের আল-আমীন চিড়া ও মুড়ির মিলে গাজীপুর ডিবি পুলিশে কর্মরত এস আই খাইরুলের নেতৃত্বে এসে ম্যানেজার আবুল কালামকে আটক করে নিয়ে যেতে চাইলে ঘটনাস্থলেই স্থানীয় জনতার রোষানলে পড়ে অবরুদ্ধ হন ডিবি পুলিশের ৩ সদস্য। পরে রাত ৮টায় ঘটনাস্থল থেকে অবরুদ্ধ সদস্যদের উদ্ধার করা হয়।

 

SELECTED_1

 

গাজীপুর পুলিশের সহকারী পুলিশ সুপার(সার্কেল এএসপি) তোফাজ্জল হোসেন ঘটনাস্থলে পৌছে সাংবাদিকদের জানান, ডিবি পুলিশের কোন সদস্য অন্যায় কজে জড়িত প্রমাণ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এ সময় তিনি মাইকে জনতার উদ্দেশ্যে প্রকৃত দোষীদের বিচারের আশ্বাস দিলে বিক্ষোব্ধ জনতা ঘটনাস্থল থেকে সরে যায়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক(এস আই) হেলাল উদ্দিন জানান, সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে অবরোধকারীদের মহাসড়ক থেকে সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *