‘বিএনপির সঙ্গে সংলাপের আর কোনো সুযোগ নেই’

Slider গ্রাম বাংলা

49805_Quader

 

ঢাকা; নির্বাচন কমিশন নিয়ে নতুন করে সংলাপের ব্যাপারে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সঙ্গে নির্বাচন কমিশন নিয়ে সংলাপ করার আর কোন সুযোগ নেই। প্রেসিডেন্ট সব দলের সাথে সংলাপ করেছেন। নির্বাচন কমিশন গঠন করার সম্পূর্ণ তাঁর এখতিয়ার।
মন্ত্রী আজ বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় কাঁচপুর, মেঘনা ও গোমতী দ্বিতীয় চার লেন সেতুর প্রকল্পের প্রথম পাইলিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন।
তিনি জানান, জাপান-বাংলাদেশ যৌথ অর্থায়নে এই তিনটি সেতু নির্মাণে ব্যয় হবে সাড়ে আট হাজার কোটি টাকা। এর মধ্যে জাইকা সাড়ে ছয় হাজার কোটি টাকা অর্থ প্রদান করবে আর বাংলাদেশ করবে দুই হাজার কোটি টাকা।
মন্ত্রী জানান, গুলশানে হলি আর্টিজানে জঙ্গি হামলার ঘটনার কারণে এ কাজের কিছুটা বিলম্ব হলেও নির্ধারিত সময় ২০১৮ সালের ডিসেম্বর মাসেই পদ্মা সেতুর সাথে একই সময়ে এ তিনটি সেতু জনসাধারণের চলাচলের জন্য খুলে দেয়া হবে।
নারায়ণগঞ্জের সাত খুন মামলার রায়ের ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সাত খুনের মামলার রায় দেশের অপরাধিদের জন্য কঠোর সতর্ক বার্তা।
তিনি জানান, সাত হত্যা মামলার প্রধান আসামী নুর হোসেনকে দল থেকে ইতিমধ্যে বহিঃস্কার করা হয়েছে।
মন্ত্রীর পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন কাঁচপুর সেতু প্রকল্প পরিচালক সাঈদ হক, অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *