আখেরি মোনাজাতে চলছে

Slider টপ নিউজ

49184_alim-2

 

টঙ্গী;  গাজীপুরের টঙ্গীর তুরাগতীরে আয়োজিত বিশ্ব ইজতেমার আজ আখেরি মোনাজাত। এতে অংশ নিতে রোববার ভোর রাত থেকেই মুসল্লিরা ছুটেছে ইজতেমা ময়দানে। সকাল ১১টার একটু পরে আখেরি মোনাজাতে অংশ নিয়েছেন মুসল্লিরা।
  বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে ভোর থেকেই টঙ্গীর তুরাগতীরের পথে শুরু হয়েছে মানুষের ঢল। সকাল সাড়ে ৯টার আগেই ইজতেমা মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। আজ রোববার বেলা
সোয়া ১১টার পর বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনায় মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হবে বিশ্ব ইজতেমার প্রথম পর্ব। এবারের আখেরি মোনাজাত পরিচালনা করবেন তাবলিগ জামাতের মারকাজের শূরা সদস্য মাওলানা মুহাম্মদ সাদ। আখেরি মোনাজাতকে কেন্দ্র করে ভোর থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চান্দনা চৌরান্তা থেকে টঙ্গী ব্রিজ, কালীগঞ্জ-টঙ্গী মহাসড়কের মাজুখান ব্রিজ থেকে স্টেশনরোড ওভারব্রিজ এবং কামারপাড়া ব্রিজ থেকে মুন্নু টেক্সটাইরের গেইট, আব্দুল্লাহপুর থেকে খিলক্ষেত পর্যন্ত সড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখা হয়েছে। মোনাজাতে অংশ নিতে পায়ে হেঁটে ইজতেমাস্থলে পৌঁছাচ্ছে মানুষ। ইজতেমা মুরুব্বি গিয়াস উদ্দিন জানান, সকাল সোয়া ৮টার দিকে ইজতেমা ময়দানে শুরু হয়েছে হেদায়েতি বয়ান। গাজীপুরের পুলিশ সুপার হারুন আর রশিদ জানান, আখেরি মোনাজাতের পর সবাই বাড়ি ফেরা পর্যন্ত ছয় হাজারের বেশি পুলিশ সদস্য ইজতেমা মাঠের আশপাশে নিরাপত্তার দায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *