লালমনিরহাটে বাঁশের ট্রাক ফেনসিডিলসহ আটক

Slider রংপুর

lalmonihat_Madok_1_14_17

এম এ কাহার বকুল;  লালমনিরহাট প্রতিনিধিঃ, লালমনিরহাট জেলা সদরে বাঁশের ট্রাক থেকে ১’শ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বিমল চন্দ্র (৫২) ও ট্রাক চালক নবাব আলী (৪৫) আটক করে পুলিশ।

আজ শনিবার (১৪ জানুয়ারী) দুপুরে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চাপারহাট বাজারে মাদক ব্যবসায়ী বিমল চন্দ্রকে আটক করা হয়। এর আগে সদরের ট্রাফিক চেক বক্স অফিসের সামনে থেকে ট্রাক চালক নবাব আলীকে আটক করা হয়।

আটককৃত দু’জনেই কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর গ্রামের মৃত্যু রমেশ চন্দ্র বর্মনের ছেলে মাদক ব্যবসায়ী বিমল চন্দ্র(৫২) ও মৃত্যু লতিবুল্লাহর রহমানের ছেলে ট্রাক চালক নবাব আলী (৪৫)।

ট্রাফিক সার্জেন্ট আল ফরিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ট্রাফিক সার্জেন্ট ও মাদক নিয়ন্ত্রন পরিদর্শক ইনন্সপেক্টোর মোঃ লোকমান হোসেনের নেতৃত্বে ট্রাফিক বক্স অফিসের সামনে ঢাকা মেট্রো ট-১৪-৬৯৬২ নম্বর একটি বাঁশের লোড ট্রাক আটক করেন। পরে ট্রাকে তল্লাশী চালিয়ে ট্রাক চালকের পায়ের নিচে থাকা একটি ব্যাগে ১শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় ট্রাক চালক নবাব আলীকে আটক করেন পুলিশ।
ট্রাক ড্রাইভার নবাব আলী জানান, চাপাঁরহাট এলাকার জনৈক বিমল চন্দ্র তাকে ৭হাজার টাকার বিনিময়ে ফেন্সিডিলগুলো ঢাকায় পৌছানোর জন্য দেন।
এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রন পরিদর্শক ইনন্সপেক্টোর মোঃ লোকমান হোসেন বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় সংশ্লিষ্ট মাদক আইনে একটি মামলা দায়ের করেন। পরে দুপুর ২টার দিকে কালীগঞ্জ উপজেলার চাপারহাট বাজার থেকে মাদক ব্যবসায়ী বিমলকে আটক করে কালীগঞ্জ থানায় নিয়ে আসে।
কালীগঞ্জ থানার (ওসি) মুকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লালমনিরহাট সদর থানায় তার নামে মামলা থাকায় মাদক ব্যবসায়ী বিমলকে আটক করা হয়েছে। বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।
লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই জেলাকে মাদক মুক্ত ও মাদক ব্যবসা জিরো টলারেন্সে নিয়ে আসতে পুলিশ প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *