নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত সিসিকের বরখাস্তকৃত মেয়র আরিফ

Slider বাংলার মুখোমুখি

20170104_205234

হাফিজুল ইসলাম লস্কর :: নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন সিসিকের সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফ হক চৌধুরী। কারাগার থেকে মুক্তি পেয়ে নিজ বাসায় ফিরলেন সিলেট সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরী।

০৪/০১/২০১৭ বুধবার বিকাল ৫টার দিকে সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি। বুধবার রাত ৯ঘটিকার সময় সিলেট ওলামাদলের নেতৃবৃন্দ আরিফুল হকের কুমারস্থ বাসভবনে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং আরিফুল হক চোধুরী শারীরিক অবস্থার খোজখবর নেন।

এর আগে আরিফুল হকের মুক্তির পর কারাফটকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বুধবার দুপুরে সিলেট জেলা ও দায়রা জজ আদালত থেকে পিডব্লিউ (প্রডাকশন ওয়ারেন্ট) প্রত্যাহার হয়।
সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা ও বিষ্ফোরক মামলা ও সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামী লীগের জনসভায় বোমা হামলায় উচ্চ আদালত থেকে জামিন পাবার পর পিডব্লিউ(প্রডাকশন ওয়ারেন্ট) না থাকায় কারাগার থেকে মুক্তি পেলেন তিনি।

সিলেট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মনির আহমদ পাটোয়ারীর আদালতে পিডব্লিউ’র শুনানী শেষে আদালত তা প্রত্যাহার করার আদেশ দেন। এ আদেশ কারাগারে পৌছার পরই মুক্তি পান আরিফুল। এর আগে হাইকোর্ট ও সুপ্রিম কোর্ট থেকে চারটি মামলায় জামিন পান আরিফুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *