খেলা ধুলায় ও শীর্ষে লালমনিরহাট জেলার হাতিবান্ধা এস এস মডেল হাই স্কুল

Slider খেলা

received_1863178850633778

এম এ কাহার বকুল; লালমনিরহাট প্রতিনিধিঃ,  খেলাধুলায়ও অদম্য লালমনিরহাটের সীমান্তঘেসা হাতীবান্ধা এস,এস,মডেল হাইস্কুল । ধারাবাহিক ভাবে, জে,এস,সি ও এস,এস,সি পরীক্ষায় জেলায় প্রথম স্থান ধরে রাখার ও গৌরব তাদের। বিগত তথ্য মতে জাতীয় স্কুল মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় ২০০২ সালে ফুটবলে জাতীয় পর্যায়ে রানার্সআপ সবাইকে অবাক করে প্রত্যন্ত অঞ্চল থেকে পরের বছর ও ২০০৩ সালে একই ইভেন্টে জাতীয় পর্যায়ে দেশের নামিদামী প্রতিষ্ঠানকে হারিয়ে চ্যাম্পিয়ান হয়।  এবং একই বছর এথলেটিক্সে জাতীয় পর্যায়ে ৪টি স্বর্ণ অর্জন করে। এভাবে প্রতিষ্ঠানটি গত কয়েক বছর ধরে সাঁতার, বিতর্ক, স্কাউটিং, গ্রীষ্ম ও শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় কখনো থানা, জেলা, বিভাগ, ও জাতীয় পর্যায়ে প্রতিটি ইভেন্টে শ্রেষ্টত্ব ধরে রাখছে।

গতকাল ৪/০১/২০১৭ইং বুধবার দেশের ৪৬ তম শীতকালীন স্কুল ও  মাদরাসা ক্রীড়া ফাইনাল প্রতিযোগিতায় ক্রিকেটে লালমনিরহাট জেলা চ্যাম্পিয়নসহ এথলেটিক্সে ৩৯ টি ইভেন্টের মধ্যে ২১ টিতেই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা জেলায় শ্রেষ্ঠত্বের পুরস্কার অর্জন করে। তাই অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থী সামনে এগিয়ে যাবার জন্য সকলের দোয়া প্রার্থী।
আজ ঐ প্রতিষ্ঠান মাঠে আয়োজিত অনুষ্ঠানে জেলা শিক্ষা অফিস থেকে প্রাপ্ত পুরুষ্কার ও সনদপত্র  ছাত্রছাত্রীদের হাতে তুলে দেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান, সহকারী প্রধান শিক্ষক মাজেদুর রহমান ও সহকারীশিক্ষক বৃন্দ। এবং শেষে প্রধান শিক্ষক সংবাদ প্রতিনিধিকে জানান, আপনাদের মাধ্যমে সামনে এগিয়ে যাবার জন্য দেশবাসী ও সকলের কাছে আমরা দোয়া প্রার্থী তিলেতিলে গড়ে উঠা এই প্রতিষ্ঠানটির জন্য।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *