বরিশাল বিভাগে পালিত হল গ্রামবাংলানিউজের জন্মদিন

Slider গ্রাম বাংলা বরিশাল বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী

15841106_1839817546277538_2030472430_n

 

 

 

 

 

প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্ত, বরিশাল ব্যুরো চীফ  : অনলাইন নিউজ পোটাল গ্রাম বাংলা নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর জন্মদিন উপলক্ষে রাজাপুর প্রেস ক্লাবে কেক কেটে জন্মদিন পালন করল পত্রিকার বরিশাল বিভাগীয় ব্যুরো অফিস।

০১ জানুয়ারি রবিবার সন্ধ্যায় অনুষ্ঠানটি পালিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপুর প্রেস ক্লাবের সভাপতি আব্দুল বারেক ফরাজী। অত্র পত্রিকার বরিশাল বিভাগীয় ব্যুরো চীফ অধ্যাপক প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্ত এর সভাপতিত্বে বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি অধ্যাপক শামসুল আলম বাবুল, সাধারণ সম্পাদক, রাজাপুর প্রেসক্লাব।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন যথাক্রমে অধ্যাপক জহির উদ্দিন মো: বাবর, ঝালকাঠি জেলা প্রতিনিধি, দৈনিক গ্রামবাংলা নিউজ টুয়েন্টি ফোর ডট কম, মো: কাওসার হোসেন, সহ সাধারণ সম্পাদক রাজাপুর প্রেসক্লাব ও ইনডিপেন্ডেন্ট টিভি এর ঝালকাঠি জেলা প্রতিনিধি, মো: খলিলুর রহমান, অর্থ সম্পাদক, রাজাপুর প্রেস ক্লাব, মো: জসীম উদ্দিন, সদস্য, রাজাপুর প্রেসক্লাব ও উপজেলা প্রতিনিধি দৈনিক বরিশাল সমাচার, মো: মতিউর মামুন, সদস্য, রাজাপুর প্রেসক্লাব ও উপজেলা প্রতিনিধি দৈনিক খবর পত্র, মো: আলতাফ হোসেন,সহ সভাপতি বাংলাদেশ নদী পরিব্রাজক দল, ঝালকাঠি জেলা শাখা সহ দৈনিক গ্রামবাংলা নিউজ টুয়েন্টি ফোর এর উপজেলা প্রতিনিধিবৃন্দ।

15841400_365105123845926_1781921713_n

 

অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুল বারেক ফরাজী বলেন আজকের এই দিনে গ্রামবাংলা নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর জন্য রইল অনেক শুভ কামনা। পত্রিকাটি তার সুনাম ধরে রেখে উত্তরোত্তর এগিয়ে যাক সামনের দিকে উন্নতির দিকে।

অনুষ্ঠানের সভাপতি প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্ত এর সমাপনী বক্তব্য ও উপস্থিত সবাইকে মিস্টি মুখ করার মাধ্যমে এই আনন্দঘন অনুষ্ঠানের পরিসমাপ্তি টানা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *