বর্নাঢ্য আয়োজনে গ্রামবাংলানিউজের জন্মদিন পালিত

Slider গ্রাম বাংলা সামাজিক যোগাযোগ সঙ্গী

15801725_1839648522961107_1600991015_n

 

 

 

 

 

 

 

ঢাকা; বর্নাঢ্য আয়োজনে পালিত হয়েছে গ্রামবাংলানিউজটোয়েন্টিফোরডটকম এর শুভজন্মদিন। সম্পূর্ন গ্রামীন পরিবেশে তৃনমূল মানুষদের সঙ্গে নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত পালিত হয় জন্মদিনের অনুষ্ঠান। মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, আইনজীবী, মানবাধিকার কর্মী, কৃষক ও দিনমজুরদের অংশ গ্রহনে অনুষ্ঠিত হল এই অনুষ্ঠান।

সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের বিলুপ্ত কেশরিতা নৌ-বন্দরে বট গাছের নীচে পালিত হয় জন্মদিনের ব্যাতিক্রম ধর্মী এই অনুষ্ঠান।

অনুষ্ঠান উপস্থাপনা করেন গাজীপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি জাহিদ বকুল। সভাপতিত্ব করেন ভাওয়াল গড় বাঁচাও আন্দোলনের ঐতিহ্যৃ সংরক্ষন  বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান।

প্রধান অতিথি ছিলেন গ্রামবাংলানিউজটোয়েন্টিফোরডটকম এর এডিটর ইনচীফ ড. এ কে এম রিপন আনসারী। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় প্রবীন কৃষক মোঃ ফরহাদ হোসেন,  প্রবীন গৃহীনি মিলন রাণী দাস, শব্জি চাষী শৈলাশ চন্দ্র দাস।

আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন গাজীপুর বিএম কলেজের অধ্যাপক আসাদুজ্জামান আকাশ, গাজীপুর প্রেসিডেন্সি স্কুলের হেড অব একাডেমী ডা: বোরহান উদ্দিন অরণ্য, সমাজ সেবক আলহাজ মোখলেছুর রহমান।

বক্তব্য রাখেন, গ্রামবাংলানিউজের গাজীপুর ব্যুারো চীফ ও গাজীপুর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া, গাজীপুর প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মোস্তফা কামাল, গ্রামবাংলানিউজের উপ-সম্পাদক  ফাহিমা নূর, গাজীপুর প্রেসক্লাবের সদস্য মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), মোঃ জসিম উদ্দিন, মোঃ জাহাঙ্গীর আলম, আলী আজগর খান পিরু, গাজীপুর অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাব্বির আহমেদ রুবেল, জাতীয় মানবাধিকার কাউন্সিল গাজীপুর জেলা শাখার নির্বাহী সদস্য শফিকুল ইসলাম, জাতীয় মানবাধিকার কাউন্সিল গাজীপুর সদর শাখার সাধারণ সম্পাদক এম ইউ আহমেদ ভূইয়া রিমন, গাজীপুর অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ সামছুদ্দিন, দপ্তর সম্পাদক সোলায়মান সাব্বির, সহ-দপ্তর সম্পাদক প্রিয়াংকা দেবনাথ, সাংবাদিক এ বি সিদ্দিক প্রমূখ।

 

15841486_899600843510918_1245905419_n

অনুষ্ঠানে কেক কেটে ও পিঠা উৎসবের মধ্য দিয়ে জন্মদিন পালন করা হয়। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ক্ষুদে শিশুরা গান ও নৃত্য পরিবেশন করেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *