গাজীপুর জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন

Slider গ্রাম বাংলা

15673043_897032707101065_7394461619120214106_n

 

 

 

 

 

 

 

এম ইউ আহমেদ ভূইয়া রিমন, গাজীপুর অফিস;   গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ ৪ প্রার্থী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া ২ টি ওয়ার্ডের ফলাফল অমিমাংসিত রয়েছে। ৭নং ও ১৫ নং ওয়ার্ডের দুইজন প্রার্থী সমান সমান ভোট পাওয়ায় ফলাফল অমিমাংসিত হয়।

গাজীপুরে জেলা পরিষদ নির্বাচনে ডাকসুর সাবেক ভিপি ও সাবেক এমপি বর্তমান জেলা পরিষদের প্রশাসক এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আখতারউজ্জামান চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী হন।

ওয়ার্ড ভিত্তিক বিজয়ী প্রার্থীরা হচ্ছেন-১নং ওয়ার্ডের মোঃ ফালাক হোসেন মৃধা, ২নং আমিনুর রহমান (বিনা প্রতিদ্বন্দিতায়), ৩নং ওয়ার্ড মোঃ নাছির উদ্দিন, ৪নং আবুল খায়ের বিএসসি, ৫নং আনোয়ার সরকার ৬নং নুরুল ইসলাম শিমুল, ৭নং ওয়াজ উদ্দিন মোল্লা/সাদিকুল ইসলাম(অমীমাংশিত) ৮নং আতিকুর ইসলাম রিঙ্কু ৯নং মাহবুব উদ্দিন সেলিম ১০নং আব্দুল ওহাব খান খোকা ১১নং আবু ব্ক্কর,১২নং সফিউল কাদের নান্নু ১৩নং মোঃ হানিফ, ১৪নং মোকছেদ আলম, ১৫ নং এনামুল হক/সফিকুল ইসলাম সফি (অমীমাংশিত)।

সংরক্ষিত মহিলা ১নং আছমা বেগম, ২নং রাশেদা খন্দকার, ৩নং নার্গিস হায়দার (বিনা প্রতিদ্বন্দিতা), ০৪নং তাসলিমা রহমান লাভলী, ৫নং লাভলী আক্তার।

প্রসঙ্গত, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৬৯ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে চেয়ারম্যান পদে একজন, সাধারণ সদস্য পদে ৫৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। নির্বাচনে ১৫টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৬৩৮ জন। এর মধ্যে পুরুষ ৪৮৮ ও নারী ১৫০জন।

সকাল ৯ টা থেকে শান্তিপুর্ণভাবে ১৫টি কেন্দ্রে এক যোগে ভোট গ্রহন শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত টানা ভোট গ্রহন চলে। ১২ ডিসেম্বর প্রতীক বরাদ্ধের দিন গাজীপুরে জেলা পরিষদ নির্বাচনে ডাকসুর সাবেক ভিপি ও সাবেক এমপি বর্তমান জেলা পরিষদের প্রশাসক এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আখতারউজ্জামানকে রিটানিং অফিসার ও জেলা প্রশাসক এস এম আলম বিনা প্রতিদ্বন্দ্বিতায় গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

এছাড়া সংরক্ষিত এক নারী সদস্য পদে ঢাকায় নিহত ব্লগার রাজিব আহমেদের মা নার্গিস হায়দারসহ সাধারণ সদস্য ৩টি পদে কোন প্রার্থী না থাকায় তিনিও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হয়।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ হাসানুজ্জামান জানান, শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহন সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *