পঞ্চগড়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আমানুল্লাহ বাচ্চু নির্বাচিত

Slider ফুলজান বিবির বাংলা

boishakhi_1482929452

পঞ্চগড়: পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী মো. আমানুল্লাহ বাচ্চু চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তিনি টেবিল ফ্যান প্রতিক নিয়ে ১৩৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী সাবেক জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট আবু বকর ছিদ্দিক চশমা প্রতিক নিয়ে পেয়েছেন ১২২ ভোট।

আমানুল্লাহ বাচ্চু পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়ন পরিষদে চার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান, জেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরামের সাধারণ সম্পাদক, জেলা পাথর-বালি যৌথ ফেডারেশনের সাধারণ সম্পাদক, জেলা পাথরবালি ব্যবসায়ী ও সরবরাহকারী সমিতির সভাপতি ও সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি।

পঞ্চগড়ের পাচঁটি উপজেলা ও একটি পৌরসভা নিয়ে গঠিত জেলা পরিষদের নির্বাাচনে চেয়ারম্যান পদে ৮ জন, ৪ টি সংরক্ষিত নারী ওয়ার্ডে সদস্য পদে ১২ জন এবং ১৫টি সাধারণ ওয়ার্ডে সদস্য পদে ৫৫ জন প্রতিদ্ব›দ্বীতা করেন।
মোট গঠিত ১৫ টি ওয়ার্ডে ৫৮২ জন নির্বাচক মন্ডলীর সদস্যের মধ্যে ১৩৫ জন নারী এবং ৪৪৭ জন পুরুষ ১৫ টি কেন্দ্রে তাদের ভোধিকার প্রয়োগ করেন।

বুধবার বিকেলে ভোট গননা শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং অফিসার ও পঞ্চগড়ের জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *