প্রচারণা শেষ, চলছে নানান জল্পনা-কল্পনা

Slider সারাদেশ

17k-7

এস. এম. মনিরুজ্জামান মিলন, রংপুর বিভাগীয় প্রতিনিধিঃ আগামীকাল বুধবার (২৮ ডিসেম্বর) বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো ৩ পার্বত্য জেলা বাদে বাকি ৬১ জেলায় জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রথমবারের মতো জেলা পরিষদ পেতে চলেছে নির্বাচিত জনপ্রতিনিধি।

ইতোমধ্যে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহাম্মদ সাদেক কুরাইশী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মূল নির্বাচনী আমেজের কিছুটা ব্যাঘাত ঘটলেও বাকি ১৫ টি সদস্য ও ৫ টি সংরক্ষিত নারী সদস্য পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আশা করছেন জেলা পরিষদ নির্বাচনের প্রার্থী ও ভোটাররা।

অপরদিকে ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে ১৫ টি সদস্য পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৩ জন ও ৫ টি সংরক্ষিত নারী সদস্য পদের বিপরীতে ৭ জন।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল আওয়াল বলেন, ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সবার সহযোগিতায় ঠাকুরগাঁওবাসীকে একটি শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে পারব বলে আশা করছি।

উল্লেখ্য যে, গতানুগতিক নির্বাচনে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ চললেও প্রথমবারের মতো অনুষ্ঠিত এই জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলবে দুপুর ২ টা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *