ভালুকায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

Slider ফুলজান বিবির বাংলা

murder
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি; মাদক নেওয়াকে কেন্দ্র করে  বন্ধুর ছুরিকাঘাতে রেজাউল করিম রাজিব (২৫) নামের এক যুবক খুন হয়েছে। রোববার রাতে ভালুকা পৌরসভার ৩নং-ওয়ার্ড খুজিবাড়ী মোড় নামক স্থানে এ খুনের ঘটনা ঘটে। এঘটনায় পুলিশ ওই রাতেই নিহতের ৪ বন্ধুু কে আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় পৌরসভার ৩ নং ওয়ার্ড খুঁজিবাড়িমোড় এলাকায় অবস্থিত নিউ স্কয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক আজমল হোসেন মতিউরের  ছেলে তুষার (২৪) ও  পৌরসভার ১নং ওয়ার্ড কলেজপাড়া এলাকার সাবেক স্বাস্থ্য সহকারী ডাক্তার আব্দুল মতিনের ছেলে রেজাউল করিম রাজিব (২৫) এবং তাদের বন্ধু দুলাল (৩৫), টিটো (২৩) ও রাসেল (২২) ওই হাসপাতালের পিছনে হিরোইন সেবন করতে যায়। টাকার হিসেবে হিরোইন কম হওয়ায় রাজিবের সাথে তুষারের কথা কাটাকাটি হয়। পরে তুষার ক্ষিপ্ত হয়ে দৌড়ে বাসা থেকে ছুরি এনে রাজিবের বুকে ও ঘাড়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় তার চিৎকারে লোকজন ছুটে এসে রাজিবকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ভালুকা উপজেলা হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই পুলিশ ইসমাইল (২৮), দুলাল (৩৫), টিটো (২৩) ও রাসেল (২২)কে আটক করে।
ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) হযরত আলী জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ যুবককে আটক করা হয়েছে। তুষারের ছরিকাঘাতে রাজিব খুন হয়েছে বলে আটককৃত যুবকরা স্বীকার করেছে। তুষারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *