বরের বুকে পিস্তল ঠেকিয়ে নববধু ছিনতাই

Slider ফুলজান বিবির বাংলা

img_20161211_150956

সিলেট প্রতিনিধি: সিলেটে অস্ত্রের মুখে বরের কাছ থেকে নববধুকে ছিনিয়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা। শনিবার রাত সাড়ে ৮টার দিকে সিলেট শহরতলীর তেমুখি পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

তবে, কারা, কোথায় নববধুকে নিয়ে গেছে সে ব্যাপারে কিছুই জানা যায়নি। দিরাইয়ের সুতারগাঁও গ্রামের রবীন্দ্র দেবনাথের পুত্র নিখিলেশ দেবনাথ শুক্রবার রাতে বিয়ে করতে কোম্পানীগঞ্জ উপজেলার জীবনপুর গ্রামে যান।

প্রায় ১০টি মাইক্রোবাস যোগে তিনি বিয়ে বাড়িতে পৌঁছেন। ওই গ্রামের পকিল দেবনাথের মেয়ে শাপলা দেবনাথকে বিয়ে করে তিনি বিকালে কোম্পানীগঞ্জ থেকে দিরাইয়ের উদ্দেশ্যে রওয়ানা দেন।

এদিকে, রাত সাড়ে ৮টার দিকে নিখিলেশ নববধুকে নিয়ে তেমুখী এলাকা পাড়ি দিচ্ছিলেন। এসময় একটি প্রাইভেট কার ও ৪-৫টি মোটরসাইকেল নিয়ে সন্ত্রাসীরা তাদের গাড়ি বহরের সামনে দাঁড়ায়।

এ সময় তারা অস্ত্রের মুখে নতুন বরের সঙ্গে থাকা নববধু শাপলাকে ছিনিয়ে নেয়। বর নিখিলেশ নাথ রাতে জানিয়েছেন, তার বুকে পিস্তল ঠেকিয়ে ওরা শাপলাকে টেনে হেচড়ে তাদের গাড়িতে নেয়।

পরে তারা বাইপাস দিয়ে দক্ষিণ সুরমা হয়ে পালিয়ে যায়। এদিকে, সিলেটের জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন জানিয়েছেন, নতুন বধু ছিনতাইয়ের ঘটনার খবর শুনে তিনি পুলিশ দল ঘটনাস্থলে পাঠিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *