জামিন পেলেন মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী

Slider সিলেট

img_20161208_140005

সিলেট প্রতিনিধি : সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলর বিরুদ্ধে দুদকের দায়ের করা দুর্নীতি মামলায় জামিন পেয়েছেন তিনি।

 বৃহস্পতিবার দুপুরে জেলা জজকোর্টে তার করা জামিন আবেদন শুনানি শেষে আদালতের বিচারক এ জামিন মঞ্জুর করেন।

সিলেট জজ কোর্টের শিক্ষানবীস আইনজীবী রাশেদ আহমদ এ তথ্য নিশ্চিত করেন। আদালতে সুব্রত চক্রবর্তীর পক্ষে মামলা পরিচালনা করছেন এড.কিশোর কুমার কর, এড. রেজাউল করিম, এড.আবদুল খালিম, এড. শাহ মোশাহিদ আলী ও এড. ভানুলাল চক্রবর্তী।

উল্লেখ্য, ১৬ নভেম্বর রাতে নগরীর মির্জাজাঙ্গাল থেকে তাকে গ্রেফতার করে কোতোয়ালী থানায় হস্তান্তর করে দুদক। পরদিন মূখ্য মহানগর হাকিম আদালতে জামিন আবেদন করলে আদালত বিচারক সাইফুজ্জামান হিরো তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দুদক সূত্র জানায়, সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী ৩ কোটি ২৮ লাখ টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ ওঠে। এ অভিযোগ দুদকে জমা হওয়ার পর সুব্রতকে চিঠি দিয়ে তদন্তে সহযোগিতা করার অনুরোধ জানায় দুদক।

তবে তিনি কোনো সহযোগিতা না করায় চলতি বছরের ১ সেপ্টেম্বর দুদক সিলেটের উপ পরিচালক রেভা হালদার বাদি হয়ে তার বিরুদ্ধে দুদক আইনের ১৯ (৩) ধারায় মামলা (নং-১/৯/২০১৬) দায়ের করা হয়। এবং সেই মামলার বিত্তিতে তাকে গ্রেফতার করে কোতোয়ালী থানায় হস্তান্তর করে দুদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *