ফরিদপুরে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত

Slider ফুলজান বিবির বাংলা

90f77f82cb2bfb00aae91759bf72b138-faridpur

ফরিদপুর; ফরিদপুরে দুই ডাকাত দলের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন। তাঁদের বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছর। তবে তাঁদের নাম–পরিচয় জানা যায়নি। এই দাবি করেছে পুলিশ।
বুধবার রাত সাড়ে ১২টায় জেলা সদরের কৈজুরি ইউনিয়নের পেয়ারপুর গ্রামে এই ঘটনা ঘটে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন  দাবি করেন, গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ফাঁকা গুলি ছুড়লে ডাকাত দলের মধ্যে গোলাগুলি বন্ধ হয়। ​পরে পুলিশ ঘটনাস্থলে দুজনের গুলিবিদ্ধ দেহ পড়ে থাকতে দেখে। পুলিশ তাঁ​দের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। তাৎ​ক্ষণিকভাবে ওই দুজনের নাম-পরিচয় জানা যায়নি।

ওসি আরও বলেন, এ ঘটনায় হত্যা ও বিস্ফোরক আইনে পৃথক দুটি মামলা হবে। তাঁর ধারনা, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই দুই দল ডাকাতের মধ্যে বন্ধুকযুদ্ধ হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎ​সক সিরাজুল ইসলাম বলেন, পুলিশ দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় নিয়ে আসে। হাসপাতালে আনার আগে তাঁদের মৃত্যু হয়েছে।

পুলিশ বলছে, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দশটি হাতবোমা সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। এর আগে গত ২৫ নভেম্বর ফরিদপুরের মধুখালী উপজেলার একটি পরিত্যক্ত ইটভাটা থেকে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *