সিলেটে কলেজ ছাত্রকে কুপিয়ে ও যশোরে তরুণকে প্রকাশ্যে গুলি করে হত্যা

Slider জাতীয়

42058_kp

 

ডেস্ক; সিলেট নগরীর জিন্দাবাজারে মিসবাহ নামের এক তরুনকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। যশোরে সুমন হোসেন বিশ্বাস (২০) নামের এক তরুণকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সিলেট নগরীর জিন্দাবাজারে মিসবাহ নামের এক তরুনকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

রাত সাড়ে ৮ টার দিকে জিন্দাবাজারের কাস্টমস অফিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত ওই তরুনের নাম মেসবাহ উদ্দিন। তার বাড়ি দোয়ারাবাজার উপজেলায়। সে পরিবারের সঙ্গে নগরীর মজুমদারী কোনাপাড়া এলাকায় বসবাস করতো। স্থানীয়রা জানিয়েছেন, রাত সাড়ে ৮টার দিকে দুই বন্ধুর সঙ্গে হেঁটে কাস্টমস অফিসের সামনে যান মেসবাহ উদ্দিন। এসময় অজ্ঞাত দুর্বৃত্তরা দা, রামদা ও চাপাতি দিয়ে তার উপর হামলা চালানো হয়। পরে স্থানীয় লোকজন তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত ঘোষণা করেন। নিহত মেসবাহ উদ্দিন সিলেটের কমার্স কলেজ থেকে এবার এইচএসসি পাশ করেন।

প্রকাশ্যে গুলি করে তরুণকে হত্যা

যশোর; যশোরে সুমন হোসেন বিশ্বাস (২০) নামের এক তরুণকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
আজ শনিবার সন্ধ্যায় জেলা শহরের পশ্চিম বারান্দিপাড়া কদমতলা এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।
নিহত সুমন হোসেন বারান্দিপাড়া কদমতলা এলাকার হানিফ বিশ্বাসের ছেলে। তিনি মাছের ব্যবসা করতেন।

পুলিশ ও সুমনের পরিবারের সদস্যরা জানান, সন্ধ্যা সোয়া ছয়টার দিকে সুমন পশ্চিম বারান্দীপাড়া কদমতলা এলাকার মসজিদের সামনে দাঁড়িয়েছিলেন। এ সময় একই এলাকার চারজন তাঁর খুব কাছে গিয়ে বুকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন সুমনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে সন্ধ্যা সাতটার দিকে তাঁর মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য লাশটি ওই হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন  বলেন, ‘স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে নিজেদের মধ্যে শত্রুতার জেরে সুমনকে হত্যা করা হতে পারে। যারা হত্যা করেছে, তাদের নাম ও পরিচয় জানা গেছে। তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় এখনই প্রকাশ করা যাচ্ছে না।’

ওসি আরও বলেন, সুমন ও সুমনের হত্যাকারীরা সবাই উঠতি সন্ত্রাসী। একই সঙ্গে তাঁরা চলাফেরা করেন। সুমনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদকের একটি মামলা রয়েছে।

সুমনের ভাই শুভ বিশ্বাস সাংবাদিকদের বলেন, পূর্বশত্রুতার জের ধরে তাঁর ভাইকে খুন করা হয়েছে। এর আগেও একবার সুমনের ওপর সন্ত্রাসীরা হামলা করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *