লালমনিরহাটে ইয়াবাসহ দুইজন আটক

Slider গ্রাম বাংলা

img_20161126_142100এম এ কাহার বকুল;  লালমনিরহাট প্রতিনিধিঃ, লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় ২০ পিচ ইয়াবা ও একটি মোটর সাইকেলসহ হামিদুল ইসলাম (২৫) ও বলরাম শর্মা (৩০) নামের ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

আজ শনিবার  ভোর ৪টার দিকে উপজেলার ধওলাই এলাকা থেকে তাদেরকে আটক করেন এসআই নুর আলমের নেতৃত্বে টহল ফোর্স ।
আটককৃত হামিদুল ইসলাম উপজেলার ডাউয়াবারী ইউনিয়নের উত্তর বিছনদই এলাকার মজিবর রহমানের (টশার) ছেলে এবং বলরাম শর্মা কালিগঞ্জ উপজেলার চৌধুরী মোর এলাকার মৃত্যু ননী গোপাল সরকারের ছেলে বলে জানা গেছে।

হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক এসআই নুর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নওদাবাস ইউনিয়ন ধওলাই ব্রিজের উপর থেকে তাদেরকে একটি মোটরসাইকেলসহ আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাসি করলে হামিদুলের জ্যাকেটের পকেটে ১২ পিচ এবং বলরাম শর্মার পকেটে ৮ পিচ ইয়াবা পাওয়া যায়।
তিনি আরও বলেন, আটককৃত হামিদুল ইসলাম শাহ সুন্দর ও নাভিলা পরিবহনের সুপার ভাইজার। সে একজন প্রকৃত মাদক ব্যবসায়ী। সিমান্ত এলাকা থেকে মাদকের বড়বড় চালান উক্ত পরিবহনের মাধ্যমে সে বগুড়াসহ ঢাকার বিভিন্ন স্থানে পাচার করেন বলে তথ্য পাওয়া গেছে।
হাতীবান্ধা থানার অসি (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *