সৈয়দপুরে উচ্ছেদ অভিযান অব্যাহত

Slider বাংলার মুখোমুখি

7c213df3b1d94cee4d252cad69375ef2-nilphamari

 

শাহরিয়ার সাদিক, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে সড়ক ও জনপথ (সওজ) বিভাগ আজ তৃতীয় দিনেও সড়কের উভয় পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত রেখেছে।

এ নিয়ে গত তিন দিনে বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড) নিয়ামতপুর থেকে পুরোনো বাবুপাড়া ও রাবেয়া ফ্লাওয়ার মিলসংলগ্ন এলাকা থেকে ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল মোড় পর্যন্ত দুই পাশে সওজের জায়গায় অবৈধভাবে গড়ে তোলা দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। নিয়ামতপুর এলাকা থেকে বেলা ১১টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন সরকারের নেতৃত্বে শুরু হয় উচ্ছেদ অভিযান।

অভিযানে বঙ্গবন্ধু সড়কে বিদ্যুৎ বিতরণকেন্দ্রের (পিডিবি) সামনের একটি তিনতলা ভবনসহ ওই সড়কের দুই পাশের সওজের জায়গা দখল করে গড়ে ওঠা পাকা-আধা পাকা দোকানপাটসহ বিভিন্ন স্থাপনা বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়। উচ্ছেদ অভিযানে অংশ নেওয়া এক কর্মকর্তা জানান, বেশ কয়েকমাস থেকেই এসব অবৈধ স্থাপনা সরিয়ে ফেলার জন্যে নোটিশ দিয়ে আসছিল সওজ( সড়ক ও জনপদ) বিভাগ। কিন্তু মালিক পক্ষ এসব নোটিশের তোয়াক্কা না করে নিয়মিত তাদের কার্যক্রম চালিয়ে আসছিল। তাই সওজ এর পক্ষ থেকে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হচ্ছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *