অনলাইন প্রেসক্লাব বাংলাদেশের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকীতে সকলকে শুভেচ্ছা

Slider বাংলার সুখবর সামাজিক যোগাযোগ সঙ্গী

file

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা; আজকের দিনে প্রতিষ্ঠিত হয়েছিল অনলাইন প্রেসক্লাব বাংলাদেশ। একটি অনাঢম্বর অনুষ্ঠানে গঠিত হয়েছিল প্রথম কমিটি। আজকে ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী। এই দিনে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন।

এই দীর্ঘ পথচলায় সঙ্গী আছেন যারা তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এই সংগঠন প্রতিষ্ঠার পর গনমাধ্যমে প্রকাশিত একটি সংবাদ সকলের জন্য পুনরায় প্রকাশ করা হল।
ডেস্ক  রিপোর্ট: ডিজিটাল বাংলাদেশ গডার দৃঢ় প্রত্যয় নিয়ে বাংলাদেশে প্রথম “অনলাইন প্রেসক্লাব বাংলাদেশ” এর কমিটি গঠন ।
আজ শনিবার ২২ নভেম্বর ২০১৪ ইং, বাড়ি ৩০(২য় তলা), রোড ০৫ সেক্টর ০৫, উত্তরা মডলে টাউন, ঢাকা-১২৩০ সংগঠনের নিজ কার্যালয়ে দেশের অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও সাংবাদিকদের সমন্বয়ে এক জরুরী সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।
সভায় সকলের সিদ্ধান্তক্রমে ২১ সদস্য বিশিষ্ঠ কেন্দ্রিয় কমিটি গঠিত হয়। বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট এ কে এম রিপন আনসারীকে সভাপতি ও এটিভিনিউজ২৪ডটকম এর সম্পাদক এস এম জামানকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ঠ নতুন কমিটি তিন বছরের জন্য গঠিত হয়। এই কমিটি অবিলম্বে সারাদেশের বিভিন্ন জেলা, উপজেলা, মহানগর ও থানা পর্যায়ে অনলাইন প্রেসক্লাবের শাখা কমিটি গঠন করবে। শাখা প্রেসক্লাব গঠনের বিষয়ে ০১৭৪৫২২৪৪৯৯ নম্বরে যোগাযোগ করতে হবে।
নতুন কার্যনির্বাহী কমিটির কর্মকর্তারা হলেন :
সভাপতি -এ.কে.এম রিপন আনসারী (বাংলানিউজ২৪ ডটকম),সাধারন সম্পাদক -এস এম জামান (এটিভিনিউজ২৪ ডটকম), সি. সহ-সভাপতি -সোহেল রেজা (গ্রামবাংলানিউজ২৪ ডটকম), সি. সহ-সভাপতি কাজী রফিক (বাংলার আলো ডটনেট), সহ-সভাপতি -জাহিদুর রহমান (এটিভিনিউজ২৪ ডটকম),সহ-সভাপতি -শেখ নাঈমা জামান (চ্যানেলএশিয়া২৪ ডটকম),সহ-সভাপতি -এম.এ রহিম (সময়ের বার্তা ডটকম), সহ-সা: সম্পাদক -সাদিয়া আফরিন (নিউজ অব বাংলা২৪ ডটকম), সহ-সা: সম্পাদক -এ.টি.এম রাশেদুল আহ্সান (অপরাধ বার্তা ডটনেট),সহ-সা: সম্পাদক -খন্দকার শাহিন (সবুজবাংলাটিভি ডটকম,)সাংগঠনিক সম্পাদক -পলাশ প্রধান (বাংলার আলো ডটনেট),সহ-সাংগঠনিক সম্পাদক -আনোয়ার হোসাইন সোহেল (উত্তরা নিউজ ডটকম),গনমাধ্যম সম্পাদক -হিমেল মিয়া (এটিভিনিউজ২৪ ডটকম), সদ্স্য – নাবিল খান (চ্যানেলএশিয়া২৪ ডটকম),সদ্স্য -জাকির আহমেদ (গ্রামবাংলানিউজ২৪ ডটকম),সদ্স্য -এস. এ সুজন (বর্তমানকন্ঠ ডটকম),সদ্স্য – ইফতেখার হোসেন রায়হান (সকালের খবর ডটকম),সদ্স্য -ইব্রাহিম খলিল (অন্যদিগন্ত ডটকম),সদ্স্য -শাহাজাদা সম্রাট (গ্রামবাংলা টিভি ডটকম)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *