সিলেটে ২৩ নভেম্বর যে সকল রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে

Slider টপ নিউজ

img_20161122_104633

সিলেট প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী সিলেট সফরের অংশ হিসেবে হযরত শাহজালাল (রহঃ) মাজার, হযরত শাহপরাণ (রহঃ) মাজার জিয়ারত ও জালালাবাদ সেনানিবাসে অনুষ্ঠানে যোগদান করবেন।

মাননীয় প্রধানমন্ত্রীর নিরাপত্তার স্বার্থে আগামি ২৩ তারিখ সকাল ১০.০০ ঘটিকার পর এমএজি ওসমানী বিমানবন্দর থেকে সিলেট শহর এবং সিলেট শহর থেকে এমএজি ওসমানী বিমানবন্দরের দিকে সকল প্রকার যানবাহন চলাচল সাময়িক নিয়ন্ত্রিত/বন্ধ থাকবে।

এসকল সড়ক ব্যবহারকারীদের সকাল ১০.০০ ঘটিকার পূর্বেই তাদের গন্তব্যে পৌঁছানোর পরিকল্পনা করার জন্য অনুরোধ করা হলো।

এই দিন বেলা ২.৪৫ মিনিটের পর মাননীয় প্রধানমন্ত্রী এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে না পৌঁছানো পর্যন্ত এমএজি ওসমানী বিমানবন্দর থেকে সিলেট শহর এবং সিলেট শহর থেকে এমএজি ওসমানী বিমানবন্দর পর্যন্ত সকল প্রকার যানবাহন চলাচল নিয়ন্ত্রিত/বন্ধ থাকবে।

এছাড়া এই দিন বিভিন্ন সময়ে বিভিন্ন সড়কে যান চলাচল নিয়ন্ত্রিত/বন্ধ থাকবে বিধায় প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদেরকে যৌক্তিক সময়ে নিজ নিজ পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো। সিলেট মেট্রোপলিটন পুলিশের।

সসর্বসাধারণের এই সাময়িক অসুবিধার জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশ কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত। সিলেট মেট্রোপলিটন পুলিশের প্রেসবিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *