ডিসেম্বরে কমবে জ্বালানি তেলের দাম: অর্থমন্ত্রী

Slider অর্থ ও বাণিজ্য সারাদেশ

41206_b8

 

ঢাকা; আগামী ডিসেম্বর মাসে জ্বালানি তেলের দাম আরেক দফা কমানোর ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। চলতি মাসের মধ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে এ নিয়ে আলোচনা হবে।
তিনি রোববার দুপুরে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে প্রধামন্ত্রীর জনসভাস্থল (পরে স্থগিত) পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা বলেন। জ্বালানি তেলের দাম কমানোর সিদ্ধান্তের ব্যাপারে তিনি আরো বলেন, তেলের দাম কমানোর বিষয়ে একটু লজিস্টিক সমস্যা আছে। এ মাসেই প্রধানমন্ত্রীর সঙ্গে রিভিউ করা হবে। সিদ্ধান্ত নিতে ডিসেম্বরের ১০ তারিখ পার হয়ে যাবে। কেননা, ৪ থেকে ১০ই ডিসেম্বর আমি দেশে থাকবো না।
এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  রোববার বেলা ১টায় অর্থমন্ত্রী নগরীর হাফিজ কমপ্লেক্সে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর সিলেটের এ সফর বিভিন্ন কারণে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। গত মাসে আওয়ামী লীগের কাউন্সিলে সভাপতি হিসেবে ফের দায়িত্ব পাওয়ার পর শেখ হাসিনা ২৩শে নভেম্বর আলিয়া মাঠে প্রথম কোনো উন্মুক্ত জনসভায় বক্তব্য রাখবেন। এজন্য সিলেটবাসী সম্মানিত হয়েছেন। তার বিনিময়ে আমরা সিলেটবাসী আমাদের সর্বোচ্চ শ্রদ্ধা ও ভালোবাসা দিয়ে তাকে সম্মানিত করতে চাই। মতবিনিময় সভায় জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের সাবেক প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আবদুল মোমেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট লুৎফুর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, জেলা শাখার সহ-সভাপতি আশফাক আহমদ, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক সভাপতি সিরাজ বক্স, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হক, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট নিজাম উদ্দিন, বিজিত চৌধুরী, মুক্তিযোদ্ধা আবদুল খালিক, অধ্যক্ষ সুজাত আলী রফিক, অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, অধ্যাপক জাকির হোসেন, ফয়জুল আনোয়ার আলাউর, দেওয়ান গৌছ সুলতান, শফিউল আলম চৌধুরী নাদেল, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, অ্যাডভোকেট ইকবাল হোসেন, মোহাম্মদ আলী দুলাল, আবদুর রহমান জামিল, সাইফুল আলম রুহেল, অ্যাডভোকেট রাজ উদ্দিন, নুরুল ইসলাম পুতুল, সৈয়দ এফতার হোসেন পিয়ার, মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাদশা, মো. নিজাম উদ্দিন চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা আবদুল বাসিত, অ্যাডভোকেট আফসর আহমদ, যুবলীগ নেতা আলম খান মুক্তি, কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, মখলিছুর রহমান কামরান, লিপন বক্স প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *