‘এবার আমারই নমিনেশন হবে’

Slider ফুলজান বিবির বাংলা

40496_aivy

 

ঢাকা; পাঁচ বছর আগেও দল আমার সঙ্গে ছিল। দলের সভানেত্রীও আমার সঙ্গে ছিলেন। ওনি আমাকে সমর্থন করেছেন, দোয়া করে দিয়েছেন। তখন ছিল সমর্থিত প্রার্থী। আর এবার হলো দলের নমিনেশন নিতে হবে। আমি নমিনেশনের ক্ষেত্রে একশোতে একশো ভাগ আশাবাদী, এবার আমারই নমিনেশন হবে। কারণ আমি এমন কোন কাজ করিনি, যেই কারণে আমার কোন কর্মকান্ডে দলকে পেছাতে হয়েছে। অথবা দলের কোন ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। বরং আমি যে কাজগুলো করেছি দল মতের উর্ধ্বে উঠে নারায়ণগঞ্জের সাধারণ মানুষকে সেবা করার চেষ্টা করেছি। মানুষের কাছে আমি যেমন দলের ম্যাসেজ পৌঁছানোর চেষ্টা করেছি তদ্রুপ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের পাশাপাশি গণতন্ত্রের ম্যাসেজ পৌঁছেছি। আমি কিন্তু এখানে (সিটি করপোরেশনের মেয়রের চেয়ারে) বসে থেকে কোন দলবাজি করিনি। এবং কারও সঙ্গে কোনভাবেই প্রতিহিংসা পরায়ন আচরণ করিনি। সুতরাং আমার শহরের মানুষকে যেমন আমি শান্তি দেয়ার চেষ্টা করেছি তদ্রুপভাবে আমি উন্নয়ন করার চেষ্টা করেছি। তাহলে দল কেন আমাকে দেবে না?
মানবজমিনকে দেয়া প্রতিক্রিয়ায় এসব কথা বলেন বিগত নির্বাচনে লক্ষাধিক ভোটের ব্যবধানে বিজয়ী বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।
সদ্যঘোষিত নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা, আইভী বলেন, আমি যদি নমিনেশন পাই তাহলে মাঠে নামবো। না পেলেও আমার ফলোয়াররা কী বলে সে অনুযায়ী সিদ্ধান্ত নিবো। এক প্রশ্নের জবাবে আইভী বলেন, নির্বাচনে প্রতিযোগিতা থাকবেই। আমার থেকে যদি বেটার কেউ থাকে তাকে যদি নিমেনশেন দেয়া হয় সাধারণ মানুষ যদি তাকে চায়, তাহলে আমাকে তো মেনে নিতে হবে, আমি ড্যামোক্রেসি যদি মানি। আর দল যদি আমাকে সমর্থন করে যত ধরনের বিপদ আসুন আমি মোকাবিলা করবো। ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *