আদিতমারীতে ৪ মাসের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ

Slider নারী ও শিশু

15086341_584713885047857_1620860290_n

 

এম এ কাহার বকুল; লালমনিরহাট প্রতিনিধিঃ, লালমনিরহাট জেলার আতিমারী উপজেলারপলাশী ইউনিয়নের বড়াইবাড়ী এলাকায় জেহাদী হোসেন নামে ৪ মাসের এক শিশুকে গলাটিপে হত্যা করার অভিযোগ উঠেছে তারই মানসিক প্রতিবন্ধী মা ইনছেনা বেগমের বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির মাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে বলে পুলিশ জানায়।

আজ বুধবার  দুপুরের দিকে উপজেলার পলাশী ইউনিয়নের বড়াইবাড়ি কলতারপাড় এলাকায় বাড়ির পাশের ডোবার কাঁদা থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশু জেহাদী হোসেন বড়াইবাড়ি কলতারপাড় গ্রামের আবু হাসান ও ইনছেনা বেগম দম্পত্তির একমাত্র ছেলে। পিতা আবু হাসান ঢাকায় রিক্সা চালান। তিনি এখনো ঢাকায় রয়েছেন।

এ ব্যাপারে আদিতমারী থানার পরিদর্শক (ওসি-তদন্ত) ফিরোজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ বুধবার দুপুরে আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের বড়াইবাড়ি কলতারপাড় এলাকার বাসিন্দা আবু হাসানের বাড়ির পাশের একটি ডোবার কাঁদায় তারই শিশু সন্তান জেহাদীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে তৎক্ষনাত ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। শিশুটির মানসিক প্রতিবন্ধী মা ইনছেনা বেগমই জেহাদীকে হত্যা করে ডোবার কাঁদায় পুতে রেখেছে বলে অভিযোগ তুলছে স্থানীয়রা বলেও জানান তিনি।

তিনি আরো জানান, আমরা বিষয়টি ভালো করে তদন্ত করে দেখবো। এছাড়া শিশুটির মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদের পরেই বোঝা যাবে আসলে তার মা দোষী কিনা? নাকি এর পিছনে আর কোন ঘটনা রয়েছে তবেই জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *