ঝিনাইদহের খবর

Slider খুলনা

01-1

 
ঝিনাইদহে পুলিশের বাঁধা বিএনপি’র মিছিলে !
ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে বিএনপি’র মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৭ নভম্বের ঐতিহাসিক জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জনসভার অনুমতি না দেয়ার প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশের অংশ হিসাবে ঝিনাইদহ জেলা বিএনপি এ কর্মসূচীর আয়োজন করে।

সোমবার সকাল ১১টায় কে.পি. বসু সড়কস্থ বিএনপি’র অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করে পোস্ট অফিস মোড়ের নিকটে আসলে পুলিশ বাঁধা দেয়। পুলিশি বাঁধায় মিছিলকারীরা সেখানেই এক সংক্ষিপ্ত সমাবেশে করে। সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মালেক। মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আক্তারুজ্জামান, এ্যাড.মুন্সি কামাল আজাদ পান্নু, আব্দুল মজিদ বিশ্বাস, সাজেদুর রহমান পপপু, শাহজাহান আলী, আশরাফুল ইসলাম পিন্টু, আহসান হাবিব রনক, রেজাউল ইসলাম, মিজানুর রহমান সুজন, মীর ফজলে এলাহী শিমুল, মোস্তাক আহমেদ, আবুল বাশার বাশি প্রমুখ।

ঝিনাইদহের শৈলকুপায় সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত !
ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের শৈলকুপায় উপজেলা আইন শৃঙ্খলা কমিটি এবং উপজেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ দিদারুল আলমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: খন্দকার বাবর, এলজিইডি উপজেলা প্রকৌশলী আব্দুল হান্নান, কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার কুন্ডু, শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদ খান, প্রেসক্লাব সভাপতি এম হাসান মুসাসহ উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও ইমামগণ।
সভায় বাল্য বিবাহ রোধ, আত্মহত্যা, সন্ত্রাস ও নাশকতা বন্ধে বক্তারা মুল্যবান বক্তব্য প্রদান করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *