জাতীয় পার্টির সভাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় ১৪৪ ধারা

Slider গ্রাম বাংলা

39843_map

 

ব্রাহ্মণবাড়িয়া; জাতীয় পার্টির বিবাদমান দুটি গ্রুপ একই সময়ে একই স্থানে সভা আহ্বান করায়  ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। আজ সকাল ১০টায়  ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পুনশ্চ কমিউনিটি সেন্টারে সভা আহবান করে জেলা জাতীয় পার্টির দুই গ্রুপ।
এ অবস্থায় সংঘর্ষের আশংকায় শনিবার ভোর ৬ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শহরের পৈরতলা এলাকায় পুনশ্চ কমিউনিটি সেন্টার ও তার আশপাশের এলাকায় এই ১৪৪ ধারা জারি করে জেলা প্রশাসন। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শামসুল হক ১৪৪ ধারা জারীর বিষয়টি নিশ্চিত করেছেন।
সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের এমপি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এডভোকেট জিয়াউল হক মৃধাকে আহ্বায়ক এবং পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের উপদেষ্টা কাজী মামুনুর রশীদকে সদস্য সচিব করা হয়। আজ শনিবার সকালে পৌরএলাকার পুনশ্চ কমিউনিটি সেন্টারে তাদের আহ্বায়ক কমিটির প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্ত কমিটি গঠনের প্রতিবাদে একই সময় সকাল ১০টায় পুনশ্চ কমিউনিটি সেন্টারের সামনে একই সময় মানববন্ধন ও প্রতিবাদ সভা করার ঘোষণা দেয় পৌর জাতীয় পার্টি সভাপতি ফিরোজ খান ও জেলা কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ওহায়েদুল হক এবং সাধারণ সম্পাদক শফিকুর রহমানের অনুসারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *