আগৈলঝাড়া ও পার্শ্ববর্তী উপজেলায় জাতীয় সমবায় দিবস পালন

Slider বরিশাল

samobay-dibos-photo-05-11-16

বরিশাল  : বরিশালের আগৈলঝাড়া ও পার্শ্ববর্তী উপজেলায় জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সংগীত পরিবেশন, কর্মকর্তা ও অতিথিবৃন্দ জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন শেষে সমবায়ী নারী পুরুষের সমন্বয়ে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা সমবায় কর্মকর্তা মো. কামরুজ্জমানের সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বরে দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান জসীম সরদার, দুগ্ধ উৎপাদনকারী সমবায় সমিতির সভাপতি, আওয়ামী লীগ নেতা মো. মজিবর রহমান সেরনিয়াবাত, সাধনা কো-অপারেটিভ সমবায় সমিতির সভাপতি, আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন মোল্লা, মিল্কভিটা ম্যানেজার ডা. সরোয়ার আলম, ওয়ার্ল্ডভিশন কর্মকর্তা প্রেমসং ম্রং প্রমুখ।

অপরদিকে জাতীয় সমবায় দিবস ২০১৬ দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের যৌথ উদ্যোগে গতকাল শনিবার গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরুজ্জামান ফরহাদ মুন্সী। বিশেষ অতিথি ছিলেন গৌরনদী পৌর নাগরিক কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক জহুরুল ইসলাম জহির, পল্লী উন্নয়ন অফিসার মো. কামরুজ্জামান, পৌর কাউন্সিলর আইরিন আক্তার শিল্পী, গৌরনদী প্রাথমিক শিক্ষক সমবায় সমিতি লিমিটেডের সভাপতি টিএম আলতাফ হোসেন, গৌরনদী আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভাপতি মো. বাদশা ফকির, নলচিড়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. শাহ আলম, গৌরনদী আদর্শ বহুমুখী উন্নয়ন সমবায় সমিতির সভাপতি মো. মনির হোসেন মিয়া, উদ্দীপন কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভাপতি প্রদীপ সরকার প্রমুখ। অনুষ্ঠাানে স্বাগত বক্তব্য রাখেন সমবায় দিবস উদযাপন কমিটির আহবায়ক ও উপজেলা সমবায় অফিসার এসএম ফরিদ হোসেন।

৪র্থ মৃতুবার্ষিকী
সিপিবি নেতা বীর মুক্তিযোদ্ধা মিহির দাশগুপ্ত

আগৈলঝাড়া উপজেলা ১৪ দলের অন্যতম সমন্বয়ক, বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মিহির দাশগুপ্ত মন্টুর ৬ নভেম্বর রোববার ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের নিজবাড়িতে দিনব্যাপী ধর্মীয় অনুষ্ঠান ও স্মরণসভা আয়োজন করা হবে। তার এই স্মরণসভায় জেলা-উপজেলার মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ বিশিষ্ট ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন বলে পরিবারসূত্রে জানা গেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *